বড় খবর

Vicky Kaushal: ‘অশ্বত্থামা’ ছবিতে প্রস্থেটিক লুক, ভিকি কৌশলকে নিয়ে তোলপাড় নেটদুনিয়া

‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর পর ফের আদিত্য ধরের ছবিতে ভিকি কৌশল।

Vicky Kaushal
'অশ্বত্থামা'য় প্রস্থেটিক লুকের জন্য প্রস্তুতি ভিকি কৌশলের

গত বছরই ‘অশ্বত্থামা’র ঘোষণা করেছেন। ‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর পর ফের একবার এই সিনেমার হাত ধরে পরিচালক আদিত্য ধরের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন ভিকি কৌশল (Vicky Kaushal)। অতিমারীর কোপে এযাবৎকাল ছবির শ্যুটিং শুরু হয়নি। তবে এবার করোনার প্রভাব খানিক হালকা হতেই সাই-ফাই অর্থাৎ কল্প-বিজ্ঞান ভিত্তিক ছবি ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’র (The Immortal Ashwatthama) প্রথম শিডিউলের শ্যুটিং শুরু হতে চলেছে। তবে তার আগে বর্তমানে প্রি-প্রোডাকশনের কাজ চূড়ান্ত পর্যায়ে। বৃহস্পতিবারই ভিকি কৌশলের প্রস্থেটিক লুক সেট হয়েছে। আর সেই ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় বেজায় শোরগোল শুরু হয়েছে।

সেই প্রস্থেটিক লুক সেট হওয়ার মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে পরিচালককে নিয়ে মজা করে একটি ক্যাপশনও বেঁধেছেন অভিনেতা। সেই ছবিতে দেখা গেল, প্রস্থেটিক মেকআপের জন্য ভিকির পুরো মুখ ঢাকা। শুধু নিঃশ্বাস নেওয়ার জন্য নাকের জায়গাটুকু খোলা। যে পোস্ট দেখে অনুরাগীরা ইতিমধ্যেই কৌতূহলী হয়ে উঠেছেন।

[আরও পড়ুন: হলিউডের তাবড় তারকাদের ধরাশায়ী করে ‘ধনী’ Priyanka Chopra, ইনস্টাগ্রামের প্রতি পোস্টে আয় জানেন?]

প্রসঙ্গত, মহাভারতের অশ্বত্থামা চরিত্রের অবলম্বনেই ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’র গল্প ও চিত্রনাট্য সাজানো হয়েছে। প্রচলিত রয়েছে, হিন্দু পুরাণে যে আটটি চরিত্রের অমরত্বপ্রাপ্তি হয়েছে, তার মধ্যে অশ্বত্থামা অন্যতম। এর আগে এক সাক্ষাৎকারে ভিকি জানিয়েছিলেন, “অশ্বত্থামা আদিত্যর ড্রিম প্রজেক্ট। আর এই স্বপ্ন বাস্তবায়িত করার জন্য রনির মতো একজন প্রযোজককেই দরকার। নতুন প্রযুক্তির সঙ্গে তাল মিলিয়ে অভিনয় করার অভিজ্ঞতাও দারুণ হবে আশা করি। মুখিয়ে রয়েছি শ্যুটিং শুরু করার জন্য।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vicky kaushal is prepping for sci fi film the immortal ashwatthama

Next Story
‘সরকারি হাসপাতালে মানুষ এখন যেচে আসে’, স্বাস্থ্যব্যবস্থা নিয়ে বামফ্রন্টকে ‘খোঁচা’ কবীর সুমনেরKabir Suman, Kabir Suman Health Update, Bengal Government, Kolkata News, কবীর সুমন, Bengali News today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com