করণ জোহরের ‘সেই’ পার্টি নিয়ে মুখ খুললেন ভিকি

Karan Johar Party: মাসখানেক আগে করণ জোহরের বাড়িতে অনুষ্ঠিত একটি পার্টি নিয়ে তুমুল বিতর্ক তৈরি হয়। পার্টিতে উপস্থিত ছিলেন ভিকি কৌশলও। সেই প্রসঙ্গে এবার মুখ খুললেন তারকা।

By: Kolkata  August 30, 2019, 2:43:01 PM

এক শনিবারের রাতে বাড়িতে পার্টি দিয়েছিলেন করণ জোহর এবং সেখানে উপস্থিত ছিলেন দীপিকা পাডুকোন, রণবীর কাপুর, শাহিদ কাপুর, ভিকি কৌশল থেকে শুরু করে মালাইকা-অর্জুন, বরুণ-নাতাশা। সেই পার্টির একটি ভিডিও টুইটার আপলোড হতেই বিতর্কের ঝড় ওঠে। নেটিজেনদের দাবি ছিল, ওই পার্টিতে ড্রাগস সার্ভ করা হয়েছে অতিথিদের কারণ ভিডিওতে একটি পাউডারের মতো বস্তু দেখা গিয়েছে।

এই বিতর্ক মুহূর্তে ভাইরাল হয় ইন্টারনেটে। ব্যাপারটা এতদূর গড়ায় যে আকালি দলের এক নেতা পার্টিতে উপস্থিত সমস্ত তারকা-সহ করণ জোহরের গ্রেফতারির দাবি করেন নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগে। এই নিয়ে তুমুল চর্চা শুরু হয় সংবাদমাধ্যমে এবং সোশাল মিডিয়ায়। শেষ পর্যন্ত করণ জোহর এই প্রসঙ্গে জানান যে মাদকসেবনের অভিযোগের কোনও ভিত্তি নেই।

আরও পড়ুন: রানু মন্ডলের গলায় হিমেশের ছবির পুরো গান, শুনে নিন

এতদিন এই বিতর্ক নিয়ে কোনও মন্তব্য করেননি ভিকি। সংবাদমাধ্যমের কাছে কোনও বিবৃতিও দেননি। সম্প্রতি তিনি মুখ খুলেছেন এই প্রসঙ্গে। তিনি বলেন, ”আপনাকে ভাল করে না জেনে বা না চিনেই আপনার সম্পর্কে কোনও ধারণা করে ফেলে মানুষজন। সেটা না হয় আমি বুঝি। কিন্তু সবচেয়ে বড় সমস্যা হল একটা নিছক অনুমানকে জোর করে একটা সত্য ঘটনা বলে প্রমাণ করার চেষ্টা। সেটা একেবারেই ঠিক নয়।”

সেদিনের সেই পার্টির প্রসঙ্গে ভিকি বলেন, ওই ভিডিওটি যে তোলা হবে সেটা সবাই জানতেন। এমন নয় যে অসাবধানতাবশত ভিডিওটি উঠেছে। তাছাড়া ওই ভিডিওটি তোলার ঠিক পাঁচ মিনিট আগেই করণ জোহরের মা ছিলেন তারকাদের সঙ্গে। ভিকি বলেন, ”পার্টির ঠিক পরের দিনই আমি অরুণাচল প্রদেশের জন্য রওনা হয়ে যাই। তার পরের চারদিন সেনাবাহিনীর সঙ্গে পাহাড়ের এমন এমন লোকেশনে ছিলাম, যেখানে কোনও নেটওয়ার্ক ছিল না। তাই ঠিক কী ঘটেছিল তার পরের কয়েকদিন, সেই সম্পর্কে আমার কোনও ধারণা ছিল না। ফিরে এসে দেখি এফআইআর, ওপেন লেটার, এটা ওটা। নিশ্চয়ই গোটা ব্যাপারটার কিছু তো প্রভাব পড়েইছিল আমার উপর।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Vicky kaushal opens up on karan johars controversial party

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং