scorecardresearch

বড় খবর

IMDb-তে তুখড় রেটিং! ‘সর্দার উধম’-এর সাফল্যে উচ্ছ্বসিত ভিকি কৌশল

ভিকি কৌশলের অভিনয় দেখে আবেগঘন প্রয়াত অভিনেতা ইরফান খানের স্ত্রী সুতপা শিকদার।

IMDb-তে তুখড় রেটিং! ‘সর্দার উধম’-এর সাফল্যে উচ্ছ্বসিত ভিকি কৌশল
'সর্দার উধম'

সদ্য আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে ‘সর্দার উধম’। বিপ্লবী-বেশে ভিকি কৌশলের অভিনয় দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা। খোদ ইরফান খানের স্ত্রী সুতপা শিকদার জানিয়েছেন, এই ছবিতে ভিকির অভিনয় তাঁকে ইরফানের কাঁচা বয়সের কথা মনে করিয়েছে। যেসময়ে তিনি ন্যাশনাল স্কুল অফ ড্রামায় পড়তেন। ‘সর্দার উধম সিং’-এ ভিকি কৌশল তাঁর যে মাপের অভিনয়গুন দেখিয়েছেন, তাতে মুগ্ধ ইরফান-পত্নী সুতপার পাশপাশি দর্শক ও সিনে-সমালোচকরা। এমনকী, IMDb-তেও ছবির রেটিং তুখড়। এযাবৎকালের অন্যতম সেরা ছবির তকমা পেয়েছে পরিচালক সুজিত সরকারের ‘সর্দার উধম’। যে সাফল্যে আপাতত উচ্ছ্বাসের জোয়ারে ভাসছেন ভিকি কৌশল।

IMDb-তে এহেন সাফল্যের খবর ভিকি কৌশল খোদ প্রকাশ্যে এনেছেন অনুরাগীদের সামনে। সোমবার ‘সর্দার উধম সিং’ সিনেমার পোস্টার শেয়ার করে ভিকি কৌশল জানান, “IMDb-তে ৯.২ রেটিং! আপনারা সকলে তো শোরগোল ফেলে দিয়েছেন। ‘সর্দার উধম’কে এতটা ভালবাসা দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাদের সকলকে।” আইএমডিবি’র ডেটাবেস অনুযায়ী, ৭৩০০ হাজার দর্শক ভোট দিয়েছে।

[আরও পড়ুন: ‘ধর্মের নামে রাহাজানি বন্ধ হোক’, দুর্গাপুজোয় বাংলাদেশে অশান্তির বিরুদ্ধে প্রতিবাদ মিথিলার]

প্রসঙ্গত, ‘সর্দার উধম’ পরিচালক সুজিত সরকারের সঙ্গে ভিকি কৌশলের প্রথম কাজ। রবিবার-ই নিজের ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করে সুজিতকে ধন্যবাদ জানিয়েছেন এহেন অভিজ্ঞতার জন্য তিনি। পাশাপাশি এই ছবি উধম সিং এবং প্রয়াত অভিনেতা ইরফান খানকে উৎসর্গও করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vicky kaushal starrer sardar udham gets 9 2 imdb rating