বড় খবর

সুশান্ত কথা বলছেন দিদিদের প্রসঙ্গে, ভিডিও ভাইরাল

দিদির সম্পর্কে কী বলছেন সুশান্ত ?

দিদিদেরে প্রশংসায় পঞ্চমুখ ভাই। বুধবার সুশান্তের দিদি শ্বেতা সিং ক্রিতি এমনই একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে চার দিদির সম্পর্কে নানা কথা বলছেন সুশান্ত।

ভিডিওটি ২০১৭ সালের। যখন সুশান্ত মণিপুরে সেনাবাহিনীর সঙ্গে সাক্ষাৎ করেন। তাদের সঙ্গে একই টেবিলে বসে খাবার খেয়েছিলেন তিনি।

যখন সেনা আধিকারিকরা সুশান্তের থেকে তাঁর পরিবার সম্পর্কে জানতে চান, তখন তিনি বলেন, “আমার চার দিদি। তারা পড়াশোনায় খুব ভালো। আমি আজকে যা যা জানি, সে ক্রিকেট খেলা হোক, বাইক চালানো হোক বা গাড়ি, সবটাই তাদের কাছে থেকেই শেখা”।

ভিডিওতে তাঁকে আরও বলতে শোনা যায়, “পদার্থবিদ্যার প্রতি আমার যে ভালোবাসা তা এসেছে আমার বড় দিদি নিতুর কাছ থেকে। মিতু দি আমাকে ক্রিকেট শেখায়। সে পেশাগত ভাবে একজন ক্রিকেট খেলোয়ার। সেই আমাকে ক্রিকেট, বাইক চালানো শেখায়। প্রিয়াঙ্কা দিদি উকিল, শ্বেতা ফ্যাশন ডিজাইনার। এই দুই দিদি খুব গসিপ করতে ভালোবাসেন”।

শ্বেতা সিং ক্রীতি এই ভিডিও শেয়ার করে টুইটারে জানিয়েছেন, “আমার ভাই..খুব ভালোবাসি তোকে। সব সময় আমাদের হৃদয় জুড়ে থাকবি তুই”।

১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ উদ্ধার হয়। এই মামলার তদন্ত এখনও জারি রয়েছে।

Read the full story in English

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Video of sushant singh rajput talking about his sisters goes viral

Next Story
আশা ভোঁসলে জানালেন তার পছন্দের গান কোনগুলো?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com