বড় খবর

রবি ঠাকুরের গানে নিজেকে জড়ালেন বিদ্যা! প্রিয় শাড়িতে ‘একলা চলো রে’ ডাক

Vidya Balan: পরিচালক থেকে বাঙালি চরিত্র থেকে সাজ-পোশাক, বিদ্যার সবেতেই ‘ব্র্যান্ড বেঙ্গল।‘

Vidya Balan, Sherni
একলা চলো রে প্রিন্ট করা শাড়িতে বিদ্যা বালন। ছবি: ইনস্টাগ্রাম

সেই ‘ভালো থেকো’র সময় থেকে বাংলার সঙ্গে বিদ্যা বালনের আত্মিক যোগ। তারপর একে একে পরিণীতা, কাহানি। পরিচালক থেকে বাঙালি চরিত্র থেকে সাজ-পোশাক, বিদ্যার সবেতেই ‘ব্র্যান্ড বেঙ্গল।‘ শাড়ি যে তাঁর প্রিয় পরিধান, সেটাও একবাক্যে মেনে নিয়েছেন ‘শেরনী’র বিদ্যা ভিনসেন্ট। এবার রবি ঠাকুরের গানের স্পর্শ পেল বিদ্যা বালনের সাজে।

অনলাইন বিপনি ‘ফরশাড়িজ’ থেকে নেওয়া বিদ্যার শাড়ি। সেই শাড়ির আঁচল এবং পাড়ে  ‘যদি তোর ডাক শুনে কেউ না আসে’ প্রিন্ট করা। রবি ঠাকুরের এই গান কাহানিতে ব্যবহার করেছেন পরিচালক সুজয় ঘোষ। তারপর ফের বিদ্যা নিজের সঙ্গেই বইলেন রবীন্দ্রনাথকে। দেখুন সেই ইনস্টাগ্রাম পোস্ট:

ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবিতে দেখা গিয়েছে, বাদামি রঙের সেই সারিতে ক্যামেরার থেকে মুখ ফিরিয়ে বসে বিদ্যা। আর ইংলিশ এবং বাংলা দুই হরফেই লেখা গান। এই শাড়ির বিক্রেতাদের তরফে জানানো হয়েছে, সুতির শাড়িটি রাজস্থানের একটি ছোট গ্রামের কারিগরের তৈরি। ওয়েবসাইটে এই হ্যান্ড ব্লক-প্রিন্টেড শাড়ির দাম রয়েছে ২৭০০ টাকা। এই শাড়ির সঙ্গে কালো ব্লাউ়জ এবং ছোট কালো টিপ পরেছিলেন বিদ্যা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vidya balan flaunts saree with tagore lyrics entertainment

Next Story
সীমান্ত পেরলো পাখির লাবণ্য! ‘এত সুন্দরী নায়িকা কোথায় কাজ করেন?’ মধুমিতায় মজে পাক ব্লগারMadhumita Sarkar, Pak Blogger, You Tube
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com