scorecardresearch

বড় খবর

৬ ফুট বরফে ৩ ঘণ্টা যোগব্যায়াম! বিদ্যুৎ জামওয়ালের কাণ্ডে হইচই

হিমালয়ে যোগী অবতারে বিদ্যুৎ, তাক লাগাচ্ছেন নেট দুনিয়ায়

বিদ্যুৎ জামালের কাণ্ডে অবাক নেটজনতারা

ধুয়াধার অ্যাকশন তো বটেই তার সঙ্গে বডি ফিটনেসের দিকেও অভিনেতা বিদ্যুৎ জামওয়ালকে ( Vidyut Jammwal ) হারানো একেবারেই সম্ভব নয়। ভারতীয় সিনেমায় এরকম এফোর্টলেস অ্যাকশন যদি কেউ করতে পারে তবে বিদ্যুতের জুড়ি মেলা ভার। আর এবার তো সবকিছুর উর্ধ্বে। টানা তিন ঘণ্টা বরফে ঢুকে থাকলেন তিনি।

অভিনেতার এই কীর্তিতে যথেষ্ট অবাক হয়েছেন নেটিজেনরা। তিন ঘণ্টা তাও আবার এই ঠান্ডায় হিমালয়ের বুকে? বিদ্যুৎ কী আসলেই মানুষ – এই প্রশ্নও করেছেন অনেকে। খালি গায়ে ছয় ফুট বরফের ভেতর নিজেকে নিমজ্জিত রেখেছিলেন অভিনেতা। নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ভিডিও। লিখলেন, কালারিপায়াত্তু বলতেন – তোমার মধ্যে একজন যোগী সর্বদা বিদ্যমান, তাকে জাগতে দাও।

আরও পড়ুন [ ‘উদ্ধবের সর্বনাশের পর পদ্ম ফুটল’, আনন্দে আত্মহারা কঙ্গনা রানাউত ]

‘খুদা হাফিজ ২’ -এর প্রোমোশনে ব্যস্ত অভিনেতা। কিন্তু এরকম অবাক কাণ্ডের কারণ আসলে কি? অভিনেতার বক্তব্য, তিনি নিত্যনতুন চ্যালেঞ্জ নিতে ভীষণ ভালবাসেন। মার্শাল আর্ট শিল্পীদের পক্ষে এটা খুব দরকার। শরীরকে সব পরিস্থিতিতে নতুন কিছুর সঙ্গে মানিয়ে নেওয়া উচিত, এটাও তারই অংশমাত্র।

ওই প্রবল ঠান্ডায় এমন ভয়ানক কাজ কেবল বিদ্যুৎ ই করতে পারেন। তার ভক্তদের অনেকেরই দাবি, অভিনেতার মত অ্যাকশন এই ইন্ডাস্ট্রিতে কেউ করতে পারেন না। তার অদম্য সাহস এবং যোগের প্রতি ভালবাসা থেকে হতভম্ব বেশিরভাগই। দিন দুয়েক আগেও, অভিনেতা কঙ্গনার প্রশংসা করতে পিছপা হননি। একজন মেয়ে হয়েও সে যে এই সাহস দেখিয়েছে, ধাকর সিনেমায় অনবদ্য স্টান্ট এবং অ্যাকশন করেছে – কঙ্গনাকে কুর্নিশ জানিয়েছেন বিদ্যুৎ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vidyut jammwal in massive ice himalayan range marshal art