scorecardresearch

বড় খবর

কপিল শর্মাকে মিস করতে চলেছে তাঁর ফ্যানেরা, এই সপ্তাহান্তে দেখা যাবে না ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা

এই সপ্তাহে দেখা যাবে না ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা। সূত্রের খবর কোনও নতুন এপিসোড শুট করা যায়নি, তাই পুরনো এপিসোডই দেখানো হবে এই সপ্তাহে। তবে টিম কপিল শর্মা শো কে ট্র্যাকে ফেরানোর চেষ্টা চালাচ্ছেন।

কপিল শর্মাকে মিস করতে চলেছে তাঁর ফ্যানেরা, এই সপ্তাহান্তে দেখা যাবে না ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা

শুক্রবারের পুরো দিনটা খবরের মধ্যেই ছিলেন কমেডি স্টার কপিল শর্মা। এদিন সংবাদমাধ্যমের একাংশকে ট্যুইটারে কয়েক হাত নেন এই তারকা। তার সম্পর্কএ ভুল তথ্য দেওয়ার জন্য ক্ষুব্ধ ছিলেন কপিল। আর তাই ক্ষোভ বের করার জন্য হাতিয়ার করে সোশাল মিডিয়াকে।
তবে এত কিছুর মধ্যে লোকসান হল দর্শকদের। তাঁর নতুন শো ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মার নতুন এপিসোড দেখা যাবে না এই সপ্তাহে।

কমেডি তারকার নতুন শো সবে মাত্র শুরু হয়েছে। এরমধ্যেই তাকে নিয়ে বিপাকে শো কর্তৃপক্ষ। কিন্তু শো এয়ার হবে না কেন? কারণ কপিলের অনুপস্থিতি। সে কারণেই ক্রু কোনও নতুন পর্বের শুটিং করতে পারেনি। এখনো পর্যন্ত তিনটে এপিসোড দেখানো হয়েছে এই শোয়ের। এরই মধ্যে শুটিং বন্ধ হওয়ায় পুরোনো কোনও পর্বেরই পুনরাবৃত্তি করবেন শোয়ের পরিচালকরা। তবে এতে শুধু চ্যানেলের নয়, ক্ষতি হল কপিল শর্মারও।

সূত্রের খবর, “কপিলকে দেখে মনে হচ্ছে তিনি কিছু নিয়ে উদ্বিগ্ন ও হতাশ। এমনকি তিনি তাঁর টিমের কারও সঙ্গে কথা বলছেন না বা কারও সাথে যোগাযোগ করছেন না। রানী মুখার্জীর এপিসোডের শুটিংয় বাতিল হওয়ার পর দলের কেউ কপিলের সঙ্গে যোগাযোগ করতে পারেন নি। তাই পরের এপিসোডের শুটিং নিয়ে কোন কথা হয় নি। কিছুই শোকেস করার না থাকায়, চ্যানেল তার পুরানো পর্ব আবার টেলিকাস্ট করার সিদ্ধান্ত নিয়েছে। ”

২৫ মার্চ শো শুরু হওয়ার পর থেকেই কপিল শর্মা’র এই পারিবারিক শো দর্শকদের তরফ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। ভক্তরা শ্রোতাদের সঙ্গে কপিলের কথপোকথন এবং তাঁর জোকস উপভোগ করেন। এই কারণে অনকে সময় এই গেম শোয়ের ফরম্যাট অনেকের পছন্দ হয়নি। যদিও শুরু থেকেই এই শোয়ের টি আর পি বেশ ভালো। তবে আগামী সপ্তাহে এই শো রেটিং ডুবে যেতে বাধ্য।

এরকমও শোনা গেছিল এই অনুষ্ঠানটি বন্ধ হয়ে যাচ্ছে। তবে এই তথ্য নাকচ করেছেন টিম কপিল শর্মা। খুব তাড়াতাড়ি শোতে ফিরে আসছেন কমেডি মাস্টার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Viewers to miss family time with kapil sharma this weekend