শ্লীলতাহানির অভিযোগ মিথ্যে, ক্লিনচিট পেলেন বিকাশ বহেল

পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ খারিজ হয়ে গেল। ফ্যান্টম ফ্লিমসের এক প্রাক্তন কর্মী অভিযোগ এনছিলেন। কিন্তু তদন্তের শেষে তা মিথ্যে বলে জানাল রিল্যায়েন্স এন্টারটেনমেন্টের কমিটি।

By: Mumbai  Published: June 1, 2019, 6:32:54 PM

যৌন অভব্যতা ও অশালীন ব্যবহারের জন্য কাঠগড়ায় দাঁড়িয়েছিলেন বিকাশ বহেল। এবার সেই অভিযোগ থেকেই নিষ্কৃতি পেলেন পরিচালক। শুধু তাই নয় হৃতিক রোশনের ‘সুপার থার্টি’-র পরিচালনাতেও ফিরলেন বিকাশ। ফ্যান্টমের প্রাক্তন এক মহিলা কর্মী ২০১৫-র মে মাসে বিকাশ বহেলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনেন। গোয়াতে এ ঘটনা ঘটেছিল বলে তাঁর অভিযোগ। তিনি ঘটনার কথা জানিয়ে বলেছিলেন, বিষয়টি তিনি অনুরাগ কাশ্যপকে জানানো সত্ত্বেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। তিনি ২০১৭ সালে কোম্পানি ছেড়ে দেন।

শ্লীলতাহানির অভিযোগের পরই বিকাশ বহলের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠম করেছিল রিল্যায়েন্স এন্টারটেনমেন্ট। তারাই এদিন ক্লিনচিট দিল পরিচালককে। ফ্যান্টম ফিল্মসের ৫০ শতাংশ স্টেকহোল্ডার রিল্যায়েন্স এন্টারটেনমেন্ট। এই প্রোডাকশন হাউসের প্রতিষ্ঠাতা ৪ জন। অনুরাগ কাশ্য়প, বিক্রমাদিত্য মোতওয়ানে, মধু মান্টেনা এবং বিকাশ।

আরও পড়ুন, ডেটিং অ্য়াপ কি ভাল? ‘ইন্দু কি জওয়ানি’-র পরিচালক জানালেন গল্পের আগের গল্প

রিল্যায়েন্স এন্টারটেনমেন্টের গ্রুপ সিইও শিবাশিস সরকার জানান, ”হ্যাঁ! এটা সত্যি অন্তর্নিহিত অভিযোগ পাওয়ার পর কিমিটি তদন্ত করে রিপোর্ট পেশ করে এবং বিকাশ বহেলের বিরুদ্ধে সমস্ত অভিযোগ খারিজ করে। অভিযোগ মুক্ত হওয়ার পর আমাদের কাছে আর কোনও কারণ ছিল না তাঁকে সুপার থার্টির পরিচালনা না করতে দেওয়ার। ”

এমনকী কঙ্গনা রানাওয়াতও কুইন ছবির পরিচালক বিকাশ বহলের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ বিশ্বাস করেছিলেন। অভিনেত্রী জানিয়েছিলেন তাঁকে নাকি অনেকবার অস্তস্বিতে পড়তে হয়েছিল পরিচালকের জন্য। তিনি বলেছিলেন, ফ্যান্টমের প্রাক্তন কর্মী আগে যা অভিযোগ করেছিলেন তাতে কঙ্গনা সম্পূর্ণ বিশ্বাস করেন। কিছুদিন আগেই অভিযোগকারিনী বলেছিলেন পরিচালক বিকাশ বহেল তাঁর সঙ্গে অবভ্য আচরণ করেছিলেন।

বিকাশ বহেলও মানহানির মালমা করেছেন অনুরাগ কাশ্যপ ও বিক্রমাদিত্য মোতওয়ানের বিরুদ্ধে। সোশাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধে মুখ খুলে ইমেজ নষ্ট করেছেন তারা। এই অভিযোগেই মামলা করলেন বিকাশ বহেল।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Vikas bahl has been cleared of all sexual harassment charges

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
Big News
X