বিগ বসে ফিরছেন বিকাশ, কিন্তু বেরিয়ে যাচ্ছেন পারশ

বিগ বস ১১-র চূড়ান্ত পর্বের প্রতিযোগী বিকাশ গুপ্তা ফেরত আসছেন এই সিজনে। তবে বেরিয়ে যাচ্ছেন পারশ ছাবড়া। আঙুলের সার্জারির জন্যই কিছু সপ্তাহ বাইরে থাকার পরামর্শ দিয়েছেন তাঁকে।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: December 6, 2019, 10:26:08 AM

ওয়াইল্ড কার্ড এন্ট্রি বিকাশ গুপ্তার বিগ বসের ঘরে প্রবেশের ফলে একদিকে যেমন চমকে যেতে পারেন অন্যান্য প্রতিযোগীরা। তেমনই পারশ ছাবড়ার আচমকা ঘর থেকে বেরিয়ে আসায় অবাক হতে পারেন দর্শকরা। তবে মনে করা হচ্ছে সাময়িকভাবে বিগ বস ১৩-র বাইরে যাচ্ছেন পারশ। টাস্কের দরুণ হাতে চোট পেয়েছিলেন পারশ। চিকিৎসা চলছিলই কিন্তু এবারে ডাক্তার সার্জারির পরামর্শ দেওয়ায় কিছু সপ্তাহের জন্য বাইরে যেতে হবে পারশকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে দেওয়া সূত্রের খবর অনুযায়ী, ”পারশ আঙুলটা নিয়ে বেশ কিছুদিন ধরে ভুগছেন এবং সেভাবে কোনও কাজে অংশ নিতে পারছেন না। চিকিৎসকরা প্রাথমিকভাবে মনে করেছিলেন ব্যথা সেরে যাবে। তবে সেটা হয়নি বরং সত্বর সার্জারি করতে হবে। গতকাল রাতেই বিগ বসের ঘর থেকে বেরিয়ে গেলেন পারশ, তবে কিছুদিনের মধ্যেই ফেরত আসবেন তিনি। বৃহস্পতিবারের পর্বে তাঁর বেরিয়ে যাওয়ার ঘটনা সম্প্রসারিত হবে।”

Bigg Boss 13 contestant Devoleena's mother apologised to Siddharth Shukla ‘বিগ বস ১৩’-তে দেবলীনা। ছবি: ইনস্টাগ্রাম

আরও পড়ুন, ‘বেদের মেয়ে জ্যোৎস্না’-তে অর্কজ্যোতি, ধারাবাহিকে আসছে নতুন মোড়

তবে বিগ বসের ইতিহাসে প্রথমবার বিগ বসের পুরনো প্রতিযোগী বিকাশ গুপ্তা ফেরত আসছেন এই সিজনে। সলমন খানের সঞ্চালনায় বৃহস্পতিবার এই সিজনে ফিরছেন একসময়ের চ্যানেল হেড ও প্রডিউসার।

সূত্রের খবর, ”বিগ বস ১৩ ইতিহাস তৈরি করছে। সেটা সবথেকে লম্বা সিজন হোক কিংবা প্রতিযোগী তালিকা। আরও একধাপ এগিয়ে নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছেন পুরনো প্রতিযোগীকে শোয়ে নিয়ে আসবেন। সুতরাং বিকাশ গুপ্তার ভাল কেই বা হতে পারত। বিকাশও বিগ বসের ঘরে যাওয়ার জন্য বেশ উত্তেজিত এবং খেলা যে ঘুরবে তা বেশ ভালই আঁচ করা যাচ্ছে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Vikas gupta to enter and paras chhabra out of bigg boss 13

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
এক্সক্লুসিভ সাক্ষাৎকার
X