scorecardresearch

বড় খবর

৪ বছর পর ফিরেও বক্স অফিসে ‘কামাল’! একাই কামালেন ৩০০ কোটি, মেটাবেন ধার-দেনা

বলিউড সুপারস্টারদেরও ১০ গোল কামাল হাসানের।

৪ বছর পর ফিরেও বক্স অফিসে ‘কামাল’! একাই কামালেন ৩০০ কোটি, মেটাবেন ধার-দেনা
'বিক্রম'-এর পর্বতপ্রমাণ সাফল্যে উচ্ছ্বসিত কমল হাসান

সদ্য রিলিজ করেছে কমল হাসানের ‘বিক্রম’। আর এর মধ্যেই বক্স অফিসে অতিমারী উত্তর পর্বের সমস্ত রেকর্ড ভেঙে গুঁড়িয়ে দিলেন দক্ষিণী সুপারস্টার। বলিউড তাঁর ধারেকাছেও নেই। দু সপ্তাহেই গোটা বিশ্বে একাই ৩০০ কোটির ব্যবসা করে ফেলেছেন কমল। একধিক রেকর্ড ভাঙায় উচ্ছ্বাস, শুভেচ্ছার জোয়ারে ভাসছেন এখন অভিনেতা।

অক্ষয় কুমার অভিনীত ‘পৃথ্বীরাজ’ সিনেমার সঙ্গে একই দিনে মুক্তি পেয়েছে কমলের ‘বিক্রম’। তবে বক্স অফিস দৌঁড়ে খিলাড়ি কুমারের ছবিকে বহু পিছনে ফেলে দিয়েছেন দাক্ষিণাত্য সুপারস্টার। ৪ বছর পর পর্দায় মুখ দেখালেন। আর তাতেই দুনিয়া কাঁপিয়ে দিয়েছেন। সিনেসমালোচকদের কথায়, পর্দায় প্রত্যাবর্তনের জন্য ‘বিক্রম’ এর থেকে আর ভাল কোনও ছবি হত না কমল হাসানের জন্য।

গোটা ৬ দশকের ফিল্মি কেরিয়ারে এটাই সবথেকে বড় হিট ছবি কমলের। শুধু তাই নয়, ব্রিটেনে সবথেকে বেশি ব্যবসা করা তামিল সিনেমার খেতাব জুটেছে ‘বিক্রম’-এর কপালে। সাম্প্রতিক মুক্তি পাওয়া বলিউড সিনেমাগুলোকেও দশ গোল খাইয়েছে এই ছবি। অনুরাগীদের মতে, বলিউডের এই প্রজন্মের তারকারাও কেই কমলের ধারেকাছে নেই।

তবে অভিনেতা কিন্তু এই ছবি থেকে উপার্জিত অর্থ দিয়ে কী করবেন, সেটা ভেবেও ফেলেছেন ইতিমধ্যেই। কমল হাসানের মন্তব্য, “আমি যখন বলেছিলাম যে, আমি একাই ৩০০ কোটির ব্যবসা করব, কেউ বোঝেনি। সবাই ভেবেছিল, আমি হয়তো নিজের বুক বাজিয়ে একথা বলছি। এবার তো বিক্রম-এর বক্স অফিস কালেকশন সেটা প্রমাণ করে দিল। এই টাকা দিয়ে আমি আমার সমস্ত ধার-দেনা মেটাব। যা মন চায়, ইচ্ছে মতো খাব। পরিবার, বন্ধুবান্ধবদের যা ইচ্ছে হয়, উপহার দেব। তারপর যদি আর কিছু টাকা বাঁচে, তাহলে বলে দেব যে, আমার কাছে দেওয়ার মতো আর কিচ্ছু নেই।”

সবশেষে অভিনেতা এও বলেন যে, “আমার কারও কাছে ভান করার দরকার নেই। আমি বিশাল কোনও সম্বর্ধনাও চাইনি। আমি শুধু একজন ভাল মানুষ হয়েই থাকতে চেয়েছি সারাজীবন।” ‘বিক্রম’-এর এমন পর্বতপ্রমাণ সাফল্যের পর পরিচালককে তিনি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন। আর ১৩জন সহ-পরিচালককে দামি মোটরবাইক দিয়েছেম। অভিনেতা সূর্যকে দিয়েছেন একটি বহুমূল্য হাতঘড়ি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vikram earns 300 crore kamal haasan to repay all his loans