scorecardresearch

বড় খবর

‘এখনও আশঙ্কাজনক, মেরে ফেলবেন না’, বিক্রম গোখলের মৃত্যুর ভুয়ো খবরে চটলেন মেয়ে

বুধবার মাঝরাতে বিক্রম গোখলের মৃত্যুর ভুয়ো খবর রটতেই টুইট করেন অজয় দেবগণ, মধুর ভাণ্ডারকররা।

‘এখনও আশঙ্কাজনক, মেরে ফেলবেন না’, বিক্রম গোখলের মৃত্যুর ভুয়ো খবরে চটলেন মেয়ে
বিক্রম গোখলের মৃত্যুর ভুয়ো খবর

বুধবার মাঝরাতেই রটে যায় যে বিক্রম গোখলে প্রয়াত হয়েছেন। তবে সেই ভুয়ো খবর উড়িয়ে দিলেন তাঁর মেয়ে। তিনি জানান যে, এখনও আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি বাবা। তাই ভুয়ো খবর রটানো বন্ধ হোক।

বিক্রম গোখলের পরিবারের সদস্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানালেন, “বিক্রম গোখলের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক। ভিন্ন কিছু জটিল শারীরিক পরিস্থিতির সঙ্গে লড়ে যাচ্ছেন তিনি। তবে চিকিৎসায় সাড়া দিচ্ছেন না তিনি। য।দিও ডাক্তাররা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এবার চিকিৎসকদের তরফে যদি কিছু না জানানো হয়, তাহলে পরিবারিক কোনও বিবৃতি এখনই দেওয়া সম্ভব নয়। দয়া করে ভুয়ো খবরে কান দেবেন না।”

প্রসঙ্গত, বিগত ১৫ দিন ধরেই পুণের এক হাসপাতালে ভর্তি ছিলেন বিক্রম গোখলে। তবে বুধবার সন্ধেবেলা আচমকাই তাঁর শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক হয়, চিকিৎসকদের তরফেই জানা গিয়েছে সেকথা।

[আরও পড়ুন: ‘অনেকদিন হল, চলে আয় বুনু, তুই ছাড়া আমি পঙ্গু’.. কাঁদছেন ঐন্দ্রিলার দিদি]

বিক্রম গোখলে। দাপুটে অভিনেতা। সে ছোটপর্দাই হোক কিংবা বড়পর্দা। তাঁর অভিনয়ে গায়ে কাঁটা দিয়েছে দর্শকদের। কয়েক দশকের অভিনয়জীবনে বিভিন্ন চরিত্রে নজর কেড়েছেন গোখলে সাহেব। পেয়েছেন জাতীয় পুরস্কারও। বলিপাড়ার সেই দাপুটে প্রবীণ অভিনেতার মৃত্যুর ভুয়ো খবর প্রকাশ্যে আসতেই শোকের ছায়া বিনোদনমহলে। শোকপ্রকাশ করেছিলেন অজয় দেবগণ, অশোক পণ্ডিত, আলি গনির মতো তারকারা। তবে সকাল হতেই সেই জল্পনা উড়িয়ে দিয়েছেন বিক্রম গোখলের মেয়ে।

উল্লেখ্য, হিন্দি ইন্ডাস্ট্রির পাশাপাশি মারাঠি ফিল্মদুনিয়াতেও অত্যন্ত জনপ্রিয় অভিনেতা ছিলেন বিক্রম গোখলে। ‘দিল সে’, ‘হাম দিল দে চুকে সনম’, ‘ভুলভুলাইয়া’, ‘হিচকি’ থেকে শুরু করে হালফিলের ‘মিশন মঙ্গল’-এর মতো একাধিক বলিউডি সিনেমায় নিজস্ব অভিনয়গুনে নজর কেড়েছেন বিক্রম গোখলে। মারাঠি ছবি অনুমতিতে দারুণ অভিনয়ের জন্য জাতীয় পুরস্কারও গিয়েছে তাঁর ঝুলিতে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vikram gokhales daughter reacts to death news shares update