বড় খবর

জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি ভিলেজ রকস্টারস মুক্তি পাবে এ মাসের ২৮

ভাকাওয়ে রিলিজ হবে জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি ভিলেজ রকস্টারস। পিভিআর পিকচার ও বুক মাই শোয়ের এই যুগ্ম ভেঞ্চার কামাখ্যা ফিল্মসের মাধ্যেমে মুক্তি পাচ্ছে আসাম সহ ভারতের মেগা শহরগুলোর ৩০টি স্ক্রিনে।

রিমা দাস পরিচালিত জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি দেশে ভিলেজ রকস্টারস মুক্তি পাচ্ছে ২৮ সেপ্টেম্বর। ৬৫ তম জাতীয় পুরস্কারের মঞ্চে এই ছবি শুধু সেরা ফিচার ফিল্মের পুরস্কারই জেতেনি সঙ্গে তকমা জুড়েছে সেরা শিশুশিল্পী, সেরা সাউন্ড রেকর্ডিস্ট ও সেরা সম্পাদনারও। ভাকাওয়ে রিলিজ হবে জাতীয় পুরস্কারপ্রাপ্ত ছবি ভিলেজ রকস্টারস। পিভিআর পিকচার ও বুক মাই শোয়ের এই যুগ্ম ভেঞ্চার কামাখ্যা ফিল্মসের মাধ্যেমে মুক্তি পাচ্ছে আসাম সহ ভারতের মেগা শহরগুলোর ৩০টি স্ক্রিনে।

ধুনু একটি মেয়ে, যে দুঃখ ও দারিদ্রের মধ্যে বড় হতে হতে নিজেই বিপদকে প্রতিহত করার শিক্ষা নিয়েছে জীবন থেকে। কিন্তু এই দারিদ্র দমিয়ে রাখতে পারেনি তার রকব্যান্ড গড়ে তোলার স্বপ্নকে। গিটার সে কিনবেই কোন না কোনও দিন।

আরও পড়ুন, ঠাগস অফ হিন্দুস্থানে কেমন লুকে ধরা দিচ্ছেন অমিতাভ বচ্চন?

পরিচালক রিমা দাস বলেন, ”অনেক চলচ্চিত্র উৎসব ঘুরে এসে, বহু সিনেপ্রেমীদের প্রশংসা কুড়িয়ে অবশেষে ছবিটা দেশে মুক্তি পাচ্ছে। আমি ভীষণই কৃতজ্ঞ আর উত্তেজিত যে ভিলেজ রকস্টারস সবার সামনে আসছে। আশা করব দর্শকের ছবিটা ভাল লাগবে।” প্রসঙ্গত, গতবছর বাংলা থেকেও ‘সহজ পাঠের গপ্পো’ ছবির জন্য শিশুশিল্পীরা জিতেছিল জাতীয় পুরস্কার।

আরও পড়ুন, Tamilrockers Leaks U Turn Movie: মুক্তির কিছুক্ষণেই অনলাইনে ফাঁস গোটা ছবি

২০১৭ সালে টরোন্টো ইন্টারন্যাশানাল ফিল্ম ফেস্টিভ্যালে প্রিমিয়ার হয়েছিল এই ছবির। এছাড়াও দেশী-বিদেশী প্রায় ৭০টি চলচ্চিত্র উৎসব ঘুরে এসেছে ভিলেজ রকস্টারস।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Village rockstars release date september 28 assamese national award winning film

Next Story
জাফিরার ভূমিকায় স্তম্ভিত করল ফতিমা সানা শেখের এই লুকFatima Sana Shaikh plays Zafira in Thugs of Hindostan.
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com