পয়লা বৈশাখে ‘ভিঞ্চিদা’ বনাম ‘তারিখ’

একটা নয় দু'টো ছবি একসঙ্গে মুক্তি পাচ্ছে ১২ এপ্রিল। টলিউডের ফার্স্টবয়ের 'ভিঞ্চিদা' এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়ের 'তারিখ'। একটা থ্রিলার আর অন্যটা সোশ্যাল মিডিয়ায় সময় যাপনের গল্প।

By: Kolkata  Updated: April 8, 2019, 09:03:56 PM

বাঙালির নতুন বছর, সেখানে দু -চারটে নতুন ছবি থাকবে না এ কী করে সম্ভব! নতুন জামাকাপড় পরে সারাটা দিন শুধু রেস্তরাঁয় খেয়ে কেটে যাবে তো তাহলে। মন খারাপের কিচ্ছু নেই। একটা নয়, দু’টো ছবি একসঙ্গে মুক্তি পাচ্ছে ১২ এপ্রিল। ‘টলিউডের ফার্স্ট বয়’ সৃজিত মুখোপাধ্যায়ের ‘ভিঞ্চিদা’ এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়ের ‘তারিখ’। একটা থ্রিলার আর অন্যটা সোশ্যাল মিডিয়ায় সময় যাপনের গল্প।

আরও একটা ছবি দর্শকরা দেখতে পেতেন, কিন্তু সে সম্ভাবনা রাখেননি কৌশিক গঙ্গোপাধ্যায়। ‘তারিখ’-এর কারণেই ‘জ্যেষ্ঠপুত্র’-র মুক্তি পিছিয়ে দিয়েছেন পরিচালক। এই বন্ধুত্বপূর্ণ সহযোগিতা খুব একটা দেখা যায় না টলিপাড়ায়। এখানে আত্মীয়তার সম্পর্ক কাজে লেগেছে বলতে হবে।

আরও পড়ুন, কৌশিকের বিরুদ্ধে ‘চিত্রনাট্য চুরি’র অভিযোগে ক্ষোভ প্রকাশ প্রতিমের

রুদ্রনীল ঘোষের লেখা কাহিনিকেই থ্রিলারের চিত্রনাট্যে রূপান্তরিত করেছেন সৃজিত মুখোপাধ্যায়। একজন মেকআপ আর্টিস্ট ও এক আইনজীবীকে নিয়ে রহস্য রোমাঞ্চ ছবি ‘ভিঞ্চিদা’। অন্যদিকে, বন্ধুত্বের গল্প ‘তারিখ’।

আরও পড়ুন, ‘অপমানিত’ কবীর সুমন, ক্ষোভ উগরে দিলেন প্রকাশ্যেই

সোশ্যাল মিডিয়ায় জোরদার প্রচারও চলছে দু’টি ছবির। তবে যুদ্ধ কেবলমাত্র দুই পরিচালকের নয়, এখানে নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী ঋত্বিক চক্রবর্তী। দু’টি ছবিতেই গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাঁকে। ‘ভিঞ্চিদা’-য় যোগ্য সঙ্গত দেবেন রুদ্রনীল আর সোহিনী, এদিকে ‘তারিখ’-এ পাশে থাকবেন শাশ্বত ও রাইমা। সুতরাং, ১২ এপ্রিল দর্শক যে বিনোদনের সমস্ত রসদ পাবেন থিয়েটারে তা বলাই বাহুল্য।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Vinci da vs tarikh 12 april91398

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X