Vinci Da vs Tarikh Release Updates: বক্স অফিসে যুযুধান ‘ভিঞ্চিদা’ বনাম ‘তারিখ’

Vinci Da Movie Review in Bengali : থ্রিলার হলেই সমসাময়িক বাংলা ছবিতে উঠে আসে সৃজিত মুখোপাধ্যায়ের নাম। 'বাইশে শ্রাবণ', 'চতুষ্কোণ'-এ বাজিমাত করেছেন তিনি। এদিকে নিজের প্রথম ছবিতেই জাতীয় পুরস্কার ঝুলিতে পুরেছিলেন চূর্ণী গঙ্গোপাধ্যায়।

By: Kolkata  Apr 12, 2019, 8:43:05 PM

Srijit Mukherji Directorial ‘Vinci Da’ Audience Review: নববর্ষ দরজায় কড়া নাড়ছে। আর এর আগেই মুক্তি পাচ্ছে একসঙ্গে দু’টো বাংলা ছবি। সৃজিত মুখোপাধ্যায়ের ‘ভিঞ্চিদা’ এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়ের ‘তারিখ’। অভিনেতা রুদ্রনীল ঘোষের লেখা কাহিনিকেই থ্রিলার চিত্রনাট্যের ছাঁচে ঢেলেছেন সৃজিত মুখোপাধ্যায়। একজন মেকআপ আর্টিস্ট ও এক আইনজীবীকে নিয়ে রহস্য রোমাঞ্চ ছবি ‘ভিঞ্চিদা’। অন্যদিকে, সোশাল মিডিয়া ও যাপনের গল্প সেলুলয়েডে বুনেছেন চূর্ণী। সোশাল মিডিয়ায় অস্তিত্বের বদলে যাওয়া ধরন নিয়ে নানা প্রশ্নের উত্তর খুঁজেছেন চূর্ণী গঙ্গোপাধ্যায়।

থ্রিলার হলেই সমসাময়িক বাংলা ছবিতে উঠে আসে সৃজিত মুখোপাধ্যায়ের নাম। ‘বাইশে শ্রাবণ’, ‘চতুষ্কোণ’-এ বাজিমাত করেছেন তিনি। চূর্ণীর এটি দ্বিতীয় ছবি। প্রথম ছবিতেই চূর্ণীর ঝুলিতে এসেছিল জাতীয় পুরস্কার।

এদিকে এবারই প্রথম অন্য কারও কাহিনি নিয়ে ছবি তৈরি করছেন সৃজিত। তাঁর এই ছবির প্রধান চরিত্রে রয়েছে কাহিনিকার রুদ্রনীল ঘোষই।

Live Blog

Vinci Da Movie Review Live: Vinci Da Audience Review in Bengali: শুক্রবার মুক্তি পাচ্ছে 'ভিঞ্চিদা' এবং 'তারিখ'। সারাদিনের এই দুটি ছবির সমস্ত খবর জানতে চোখ রাখুন এখানে। Follow the live updates here:

19:13 (IST)12 Apr 19

18:56 (IST)12 Apr 19

ছবি দেখার আবেদনে ভিঞ্চিদা

18:54 (IST)12 Apr 19
চূর্ণী কী বললেন?

দর্শকের উদ্দেশ্যে কী বললেন পরিচালক?

18:53 (IST)12 Apr 19
শুরু প্রিমিয়ার

তারিখের প্রিমিয়ারে পরিচালক সহ কৌশিক গঙ্গোপাধ্যায় ও চূর্ণী গঙ্গোপাধ্যায়

18:51 (IST)12 Apr 19

থিয়েটারের জন্য প্রস্তুত ছবি

17:59 (IST)12 Apr 19
সোশাল টাইমলাইনে জনতার রিভিউ

আর কিছুক্ষণের মধ্যেই শহরে দু'প্রান্তে দুটি ছবির প্রিমিয়ার শুরু হবে। কিন্তু তার আগেই বাংলা ছবির ভক্তরা পৌঁছে গিয়েছে হলে। একের পর এক রিভিউ দেখা যাচ্ছে সোশাল মিডিয়ায়। বক্সঅফিসের অঙ্ক কী বলবে জানা নেই তবে শুক্রবারের সন্ধ্যে জমজমাট। 

17:15 (IST)12 Apr 19
দর্শকের পছন্দের তালিকাতে দুই'ই

হিন্দের মতো জায়গায় চলছে বাংলা সিনেমা। 'তারিখ' জায়গা না পেলেও তালিকায় সেখানে রয়েছে 'ভিঞ্চিদা'। যদিও আজ দুপুরের শো-এ চোখে পড়ার মতো ভিড় ছিল না। এদিকে সূত্রের খবর, সিঙ্গেল হলগুলোর তুলনায় মাল্টিপ্লেক্সে ভাল ফল করতে পারে 'তারিখ'। 

16:36 (IST)12 Apr 19

টুইটারে উপচে পড়ছে  দর্শকের ভালবাসা। 'ভিঞ্চিদা' এবং 'তারিখ' দু'তরফেই বাংলা ছবিকে ভালবাসছে মানুষ। 




15:17 (IST)12 Apr 19
শুরুটা ভালই হয়েছে

শুক্রবার মুক্তির সঙ্গে সঙ্গেই হলে ছবি দেখতে ভিড় করেছেন সিনেমাপ্রেমী মানুষ। প্রিয়ার দুপুরের শো-তে 'তারিখ' দেখেছে দর্শক।এদিকে নন্দনে অগ্রিম বুকিংয়েই হাউসফুল 'ভিঞ্চিদা'।

15:16 (IST)12 Apr 19
দর্শক বলবে শেষ কথা

সৃজিত মুখোপাধ্যায় বলেছিলেন, থ্রিলার বানাতে আমার ভালো লাগে। দর্শক সেটা পছন্দ করে তাতে আমি আপ্লুত। এদিকে চূর্ণী সবটাই ছেড়ে রেখেছেন জনগণের হাতে। সোশাল মিডিয়া তো তাঁর ছবির বিষয়।

14:02 (IST)12 Apr 19
তারিখকে পেছনে ফেলল ভিঞ্চিদা

সারাশহরে মাল্টিপ্লেক্স ও সিঙ্গেল স্ক্রিনে মুক্তি পেয়েছে 'ভিঞ্চিদা', সে তুলনায় 'তারিখ'-এর হল সংখ্যা কম।  নন্দন ২ এ  সৃজিত মুখোপাধ্যায়ের ছবি হাউসফুল। তারিখ-ও দেখতে উৎসাহী দর্শক। 

বাংলা ছবি পরিণত হচ্ছে, একথা বলছে বক্স অফিস। মুক্তির দিনই ভাল ব্যবসার মুখ দেখছে সজিত-চূর্ণী উভয়ের ছবিই। প্রসঙ্গত, জ্যেষ্ঠপুত্রও মুক্তি পাওয়ার কথা ছিল এদিন। কিন্তু জানা গিয়েছে 'তারিখ'-এর জন্যই পিছিয়ে ঋতুপর্ণ ঘোষের চিত্রনাট্য। চূর্ণীর এই ছবিতে অভিনয় করেছেন তাঁর স্বামী তথা বিশিষ্ট পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ও। তবে যুদ্ধ কেবলমাত্র দুই পরিচালকের নয়, এক অভিনেতার দুই চরিত্রের মধ্যেও। কারণ দু'টি ছবিতেই গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। ফলে আজ থেকে শুরু হতে চলা উইকএন্ড যে বাংলা ছবির দর্শকদের জন্য রীতিমতো উপভোগ্য হতে চলেছে তা বলাই যায়।

Web Title:

Vincida and tarikh releasing 12 april live updates tollywood srijit mukherji churni ganguly

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.