বড় খবর

‘সূর্যবংশী’ ছবির গানে মজে দুই বিদেশি, ভিডিও শেয়ার করলেন স্বয়ং অক্ষয় কুমার

নাচের এই দারুণ স্টাইল নজর এড়ায়নি খোদ ছবির অভিনেতার।

‘সূর্যবংশী’র নাচে মজে অভিনেতা, টুইটারে ভিডিও শেয়ার করলেন স্বয়ং অক্ষয় কুমার

অক্ষয় কুমার অভিনীত সূর্যবংশী ছবির জনপ্রিয় গান, “Najaa”র তালে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এক ইন্দোনেশিয়ান ইউটিউবার। তাদের ডুয়েট নাচ তাক লাগিয়েছে সকলকেই। এমনকি নাচের এই দারুণ স্টাইল নজর এড়ায়নি খোদ ছবির অভিনেতা অক্ষয় কুমারের। তিনি এই নাচের ভিডিও তার টুইটার হ্যান্ডেলে শেয়ার করে লিখেছেন, “রিঅ্যাকশন গুলি দারুণ, অসাধারণ প্রচেষ্টা”। এদিকে নাচের এই ভিডিও ভাইরাল হতেই তাতে প্রায় ৩.৫ লক্ষ ভিউ হয়েছে। নেটিজেনরা এই নাচ দারুণ ভাবে উপভোগ করেছেন।

ক্লিপটি মূলত ইন্দোনেশিয়ার একজন ইউটিউবার এবং নৃত্যশিল্পী ভিনা ফ্যান প্রথম তার টুইটার হ্যান্ডেলে শেয়ার করেন পরে তা নজরে আসে অভিনেতা অক্ষয় কুমারের। তাদের নাচের ধামাল পারফরমেন্সে মুগ্ধ হয়ে তিনি এই ভিডিও তার টুইটার হ্যান্ডেলে শেয়ার করেন। আর এটি শেয়ার হতেই ভাইরাল হয়। তাদের অবিশ্বাস্যভাবে উদ্যমী এবং অন-পয়েন্ট পারফরম্যান্স দেখে অবাক নেটিজেনরা। একজন তার কমেন্টে লিখেছেন “এটি আক্ষরিকভাবে দুর্দান্ত পারফরমেন্স ছিল” অন্য একজন তার কমেন্টে লিখেছেন, ‘মুল নাচের থেকেও ভাল পারফরমেন্স এটি’। অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “এটি খুব নিখুঁত একটি পারফরমেন্স”।

প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই মুক্তি পেয়েছে, অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ অভিনীত বহু প্রতীক্ষিত ছবি সূর্যবংশী। গত বছরের মার্চে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবি। তবে করোনা অতিমারির সুবাদে দু’ দুবার তারিখ ঘোষণা করেও পিছিয়েছিল ছবির মুক্তি।করোনা পরবর্তী সময়কালে মুক্তি পেতেই বক্স অফিসে আশার আলো জাগিয়েছে এই ছবি। রোহিত শেট্টি পরিচালিত এই ছবি দীপাবলির মরশুমে প্রেক্ষাগৃহে মুক্তি পেতেই প্রথমদিনে বিশ্বজুড়ে মোট ২৬ কোটি টাকার ব্যবসা করেছে। শুধু তাই নয়, ‘সূর্যবংশী’ ছবি নিয়ে এতটাই আগ্রহ জন্মেছে মনে যে সারা রাত হলে এই ছবি চালানোর পরেও ভোর সাড়ে চারটে নাগাদও দর্শকদের চাপে পড়ে ফের শুরু করতে হল এই ছবি! বিশ্বজুড়ে ৬৬টা দেশে মোট ১৩০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে সূর্যবংশী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral akshay kumar shares viral video of indonesian youtuber dancing ti sooryavanshi song najaa goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com