দুঃসময়েও মুখে হাসি শাহরুখের, Cadbury-র বিজ্ঞাপনে আশার আলো দেখালেন কিং খান

বিজ্ঞাপনে এই বার্তাই দেওয়া হয়েছে, ‘ক্যাডবেরি শুধু একটি বিজ্ঞাপন নয়’।

Cadbury’র দীপাবলির বিজ্ঞাপনে শাহরুখের অভিনব বার্তায় আপ্লুত নেটিজেনরা!

উৎসবের মরশুমে বিভিন্ন বিজ্ঞাপন সংস্থা তাদের বিজ্ঞাপনে নানান ধরণের অভিনবত্ব নিয়ে আসে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ক্যাডবেরির একটি বিজ্ঞাপন। যেখানে দেখানো হয়েছে কোভিড পরিস্থিতিতে কীভাবে দীর্ঘ ১৮ মাস ধরে দেশের ছোট ব্যাবসায়ীরা মার খাচ্ছেন। কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে তাদের জীবন চালাতে হচ্ছে, আসন্ন দীপাবলিতে তাঁদের কথা তুলে ধরে দেশের সকলের কাছে বার্তা পাঠায় ক্যাডবেরির এই বিজ্ঞাপন।

এই বিজ্ঞাপনের প্রধান মুখ অভিনেতা শাহরুখ খান। ছোট, স্থানীয় ব্যবসার ‘ব্র্যান্ড অ্যাম্বাসডর’ হিসাবে সমন্বিত একটি বিজ্ঞাপন নিয়ে আসে ক্যাডবেরি, যা করোনা মহামারির কারণে অর্থনৈতিক ভাবে ক্ষতির মুখে পড়েছে ছোট ব্যবসায়ীরা। এই বিজ্ঞাপন ভাইরাল হতেই নেটমাধ্যমে নেটিজেনদের নজর কাড়ে এই বিজ্ঞাপন। বিজ্ঞাপনে এই বার্তাই দেওয়া হয়েছে, ‘ক্যাডবেরি শুধু একটি বিজ্ঞাপন নয়’।

YouTube Poster

বিজ্ঞাপনে স্থানীয় ব্যবসায়ীদের ভয়েস-ওভারও ব্যবহার করা হয়। করোনার পর তাঁদের ব্যবসা কীভাবে মার খেয়েছে তা তুলে ধরার মাধ্যমে এবারের দীপাবলিতে সকল প্রয়োজনীয় সামগ্রী সেই সকল স্থানীয় ছোট দোকান থেকে কেনার আহ্বান জানিয়েছেন অভিনেতা শাহরুখ খান এই বিজ্ঞাপনে। কাপড়, জুতো, মিষ্টি, গ্যাজেট কেনার জন্য অনলাইন নয় স্থানীয় দোকানকে যেন ক্রেতারা এবার বেছে নেন সেই আহ্বান জানান। ভিডিওর শেষে শাহরুখের বার্তা, “আসুন এই দীপাবলিতে আমরা আমাদের আশেপাশের দোকান থেকেই সকল প্রয়োজনীয় সামগ্রী কিনে সেই সকল দোকানদারদের অনুপ্রাণিত করি’। সেই সঙ্গে তাঁর বার্তা ক্যাডবেরি সেলিব্রেশনটিও যেন আমরা আমাদের পাশের দোকান থেকেই কিনি!

বিশেষ এই বিজ্ঞাপনটি ইউটিউবে আপলোড হতেই তা ভাইরাল হয়েছে। এই বিজ্ঞাপনের বার্তা মন ছুঁয়ে গেছে নেটিজেনদের। সকলেই করোনাকালে বিজ্ঞাপনের এই অভিনবত্বকে কুর্নিশ জানিয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral in cadbury ad shah rukh khan turns brand ambassador for local business ahead of diwali goes viral

Next Story
ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !
Show comments