বড় খবর

‘কভি খুশি কভি গম’ ছবির আইকনিক দৃশ্য রি-ক্রিয়েট করে ভাইরাল জনি লিভার

এই ক্লিপ ইন্সটাগ্রামে শেয়ার করেন, জনি লিভার নিজেই। আর তারপর এটি দ্রুত ভাইরাল হয়।

'কাভি খুশি কাভি গম' সিমেমার আইকনিক দৃশ্যের রি-ক্রিয়েট করে ভাইরাল জনি লিভার

জনি লিভার, বলিউডের কমেডি কিং, এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন। তিনি তাঁর অনুগামীদের সঙ্গে নানান ধরনের হাস্যকর ভিডিও শেয়ার করেন, তার অসাধারণ কমেডিয়ান দক্ষতা ইতিমধ্যেই সকলের জানা। বেশ কয়েকটি বলিউড সিনেমায় তাঁর অসাধারণ কমেডি নজর কাড়ে সকলের। তেমনই এক সিনেমা ‘কভি খুশি কভি গম’।

জনি লিভার তাঁর সাম্প্রতিকতম পোস্টে, শাহরুখ খান, অমিতাভ বচ্চন, হৃতিক রোশন, কাজল, করিনা কাপুর অভিনীত ‘কভি খুশি কভি গম’ সিনেমার একটি আইকনিক দৃশ্য রিক্রিয়েট করেন। সং দেন তাঁর পুত্র। ইতিমধ্যেই জনি লিভার বেশ কয়েকটি কমেডিয়ান ভিডিওতে, তাঁর সন্তান জেমি এবং জেসির হাস্যকর ভিডিও পোস্টের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে তাঁর সন্তানদের পরিচয় করিয়ে দিয়েছেন। এই ক্লিপ ইন্সটাগ্রামে শেয়ার করেন, জনি লিভার নিজেই। আর তারপর এটি দ্রুত ভাইরাল হয়।

ভিডিওটি শুরু হয় জনি এবং তাঁর ছেলে জেসি সিনেমার একটি দৃশ্যে অভিনয়ের মাধ্যমে সেই পটভূমিকে ফুটিয়ে তোলার চেষ্টা করেন, সেই সময় ব্যাকগ্রাউন্ডে টেলিভিশনের পর্দায় সিনেমার সেই দৃশ্য দেখা যাচ্ছিল। দৃশ্যটিতে দেখা যাচ্ছে হৃতিক রোশন জনি এবং জেসির কাছে একটি প্রশ্ন জিজ্ঞাসা করতে। সাবলীল ভঙ্গিমায় সেই দৃশ্যকে রিমেক করেন জনি এবং জেসি। অনেকেই এই ভিডিও দেখে খানিক নস্টালজিক হয়ে পড়েছেন। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে জনি লিখেছেন, “২০ বছর আগে আমরা বলিউডের অন্যতম হিট ছবি ‘কভি খুশি কভি গম’ সিনেমায় অভিনয় করেছিলাম, ধন্যবাদ জানাই, করণ জোহর এবং সমগ্র টিমকে”। 

এমন মজার ভিডিও ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ হয়েছে। ইতিমধ্যেই এই ভিডিও প্রায় ২.৫ লক্ষে কাছাকাছি ভিউ হয়েছে। ২০ বছর আগের জনপ্রিয় সিনেমার এই ক্লিপ অনেককেই খানিক নস্টালজিক করে তুলেছে। অজস্র মানুষ ভালবাসায় ভরিয়ে দিয়েছেন, জনপ্রিয় এই কমেডিয়ানকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral johny lever recreats iconic k3g sence with son jesse in a viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com