scorecardresearch

ভিকি ক্যাটরিনার বিয়েতে শুভেচ্ছার বন্যা টুইটার জুড়ে, সেলেব দম্পতির ছবি পোস্ট করলেন সব্যসাচী

অনুগামীরা নবদম্পতিকে অভিনন্দন জানানোর পাশাপাশি, করেন টুইটার জুড়েই শুভেচ্ছা পোস্ট।

vicky katrina wedding
নব দম্পতির ছবি প্রকাশ্যে। ছবি: ভিকি কৌশল/ইনস্টাগ্রাম

রাজস্থানে রাজকীয় ঢঙে বিয়ে সারলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। ভি’ক্যাটের বিয়ে নিয়ে উৎসাহ চিল চোখে পড়ার মত। রাজস্থানের বারওয়ারা ফোর্টে একসূত্রে বাঁধা পড়ল দুই পরিবার। কেল্লা থেকে ভেসে আসা সমধুর আওয়াজই জানান দিচ্ছে কেল্লার ভিতরে উৎসবের মরসুম। বিবাহবন্ধনে আবদ্ধ হলেন বলিউড তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানের বারওয়ারা ফোর্টে একসূত্রে বাঁধা পড়ল দুই পরিবার, লাল রঙের পোশাকে বধূবেশে সাজেন ক্যাটরিনা কাইফ ও সাদা-বেইজ শেরওয়ানিতে ভিকি কৌশল। সূত্রের খবর অনুযায়ী, খোলা বাগানে হয় বিয়ের অনুষ্ঠান। ভিন্টেজ গাড়িতে চড়ে বরযাত্রী নিয়ে হাজির হন ‘উরি’ অভিনেতা ভিকি কৌশল।

পরিবারের লোকজন ও বিশেষ কিছু বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সারলেন ভিকি ও ক্যাটরিনা। বিয়ের পর ছিল ঢালাও নৈশ ভোজের আয়োজন। শোনা যাচ্ছে ইতালি থেকে এসেছে বিশেষ ‘ওয়েডিং কেক’। কেক কেটে হয়েছে সেলিব্রেশন। পুল সাইডে ছিল নৈশ ভোজের আয়োজন। অবশেষে বিয়ে হতে পরিবারের লোকজনের সঙ্গেই খুশি তারকা জুটির অনুরাগীরাও। রাজকীয় এই বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা অব্যাহত। ক্যাটরিনা এবং ভিকি তাদের বিয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হই হুল্লোড়। #KatrinaVickyKiShaadi টুইটার জুড়ে বিয়ের ঝোড়ো হাওয়া বইতে শুরু করে।

https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js
https://platform.twitter.com/widgets.js

অনুগামীরা নবদম্পতিকে অভিনন্দন জানানোর পাশাপাশি, টুইটার জুড়ে করেন শুভেচ্ছা পোস্ট। তার ধারা এখনও অব্যাহত। টুইটারে ভিকি এবং ক্যাটরিনার ছবি শেয়ার শেয়ার করে এক ইউজার লিখেছেন, ‘খুশিতে মন ভরে গেল’। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘পূর্ণতা পেল সেলেব লাভ’।

ভি’ক্যাটের বিয়ের পোশাক ডিজাইন করেছেন, বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জি। লাল লেহেঙ্গা চোলিতে অপূর্ব ক্যাটরিনার পাশে, সাদা শেরওয়ানিতে জমকালো ভিকি! ইনস্টাগ্রামে দম্পতির ছবিও পোস্ট করেছেন সব্যসাচী। সব মিলিয়ে ভিক্যাটের বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা ছিল চোখে পড়ার মত। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Viral katrina kaif and vicky kushal are married twitter can not hold back tears of joy