scorecardresearch

বড় খবর

যেখানে বাঘের ভয়! একদল শার্দূলের মাঝে রোমহর্ষক কাণ্ড, রণদীপের ভিডিও ভাইরাল

এমন দুর্লভ দৃশ্য নেটমাধ্যমে আপলোড করেন অভিনেতা রনদীপ হুডা।

অভিনেতা রনদীপ হুডা সম্প্রতি টুইটারে একটি জঙ্গল সাফারির ভিডিও আপলোড করেছেন

আপনি কি জঙ্গল সাফারি উপভোগ করেছেন? জঙ্গল ভালবাসেন না এমন মানুষের সংখ্যা নেহাতই কম। অনেকেই জঙ্গল সাফারিতে গিয়ে বাঘের দেখা পা পেয়ে হতাশ হয়ে ফিরে আসেন। জঙ্গল সাফারিতে গিয়ে চোখের সামনে একসঙ্গে ছয়টি বাঘ দেখা অবশ্যই ভাগ্যের ব্যাপার। অভিনেতা রনদীপ হুডা সম্প্রতি টুইটারে একটি জঙ্গল সাফারির ভিডিও আপলোড করেছেন, যেখানে দেখা যাচ্ছে ছয়টি বাঘ জঙ্গলের রাস্তা ধরে এগিয়ে চলেছে। এমন দুর্লভ দৃশ্য নেটমাধ্যমে ভাইরাল হতে তা দেখার জন্য হুড়োহুড়ি পড়ে যায়।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একদল পর্যটক, গাড়িতে জঙ্গলে ঘুরছেন। হঠাৎ করে তাঁরা দেখেন গভীর জঙ্গল থেকে বেরিয়ে আসছে বাঘের দল। সংখ্যায় তারা ছিল ৬টি। এমন ঘটনা চোখের সামনে দেখে তার ভিডিও করেন পর্যটকরা। সেই ভিডিও পরে আপলোড করা হয়েছে নেটমাধ্যমে। দেখা যাচ্ছে গাড়িটি আস্তে করে তাঁরা বাঘের ভিডিও তুলছনে, ভয়ে ভয়ে। বাঘগুলি কখনও হাঁটছে তো কখনও নিজেদের মধ্যে খেলা করছে। সব ভিডিও ধরা পড়েছে পর্যটকদের ক্যামেরায়। শেষে দেখা যায় একটি বাঘ প্রায় এক মিনিট ধরে তাঁদের গাড়ির পিছন পিছন হাটতে থাকে। এতে করে একসময় তাঁরা ভয় পেয়ে যান। একজন তাঁদের মধ্যে বলে ওঠেন সাবধান! বাঘটি কিন্তু আক্রমণের মেজাজে রয়েছে। এরপরই তাঁরা তাদের গাড়ির গতি বাড়িয়ে এগিয়ে চলে।

এমন বিরল দৃশ্য নেটমাধ্যমে তুলে ধরেন অভিনেতা রনদীপ হুডা। টুইটারে এই ভিডিও ভাইরাল হতেই ইতিমধ্যেই তাতে প্রায় ২০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে। এই ভিডিও পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন ‘ছাপ্পড় ফাঁড় কে’……..! অনেকেই এমন বিরল ঘটনা প্রত্যক্ষ করে মন্তব্যে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। একজন টুইট ব্যবহারকারী লিখেছেন, ‘জঙ্গলের এমন মনোরম দৃশ্য দেখে মুগ্ধ হলাম’। আপনিও জানান এমন বিরল ভিডিও আপনার কেমন লাগল!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Viral randeep hoodshares viral video of 6 tigers walking togather goes viral