বড় খবর

‘শুধু রুটি কেন, সঙ্গে ডাল-আচার থাকবে না?’, সোনু সুদের টুইট ভাইরাল নেটদুনিয়ায়

অনেক টুইটের মধ্যে মজার এই টুইট চোখ এড়িয়ে যায়নি অভিনেতার।

‘শুধু রুটি কেন, সঙ্গে ডাল আচার থাকবে না’! সোনু সুদের টুইট ভাইরাল

গতবছর করোনার সময় থেকে তিনি কার্যত পরিত্রাতার ভূমিকা পালন করে চলেছেন। পরিযায়ী শ্রমিক থেকে শুরু করে বিভিন্ন মানুষদের বিপদে পাশে দাঁড়িয়েছেন তিনি। সোনুর নামে তৈরি হয়েছে মূর্তি, মন্দির। এসডিজি স্পেশাল হিউম্যানিটারিয়ান অ্যাকশন অ্যাওয়ার্ডও দেওয়া হয়েছে তাঁকে। রাষ্ট্রসংঘের পক্ষ থেকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে অভিনেতাকে। ৪৮ বছর বয়সী এই অভিনেতা সবসময় অ্যাক্টিভ থাকেন সোশ্যাল মিডিয়ায়। এবার সোনু সুদের এক টুইট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যাকে ঘিরে উন্মাদনা শুরু হয়েছে ফ্যানেদের মধ্যে।

এক অনুরাগী অভিনেতাকে টুইট করে লিখেছেন, ‘চাটুর গরম আটার রুটি খাবেন কিনা’! অনেক টুইটের মধ্যে মজার এই টুইট চোখ এড়িয়ে যায়নি অভিনেতার। তিনি এই টুইটের জবাবে তাকে লিখেছেন, “রুটির সঙ্গে ডাল আর আচার পাওয়া যাবে তো!” অভিনেতার এই টুইট পেয়ে বেজায় আল্পুত অনুরাগী। শুধু তিনি নন, এই টুইট ভাইরাল হতেই অনুরাগীদের মধ্যে এক আলাদা উন্মাদনা সৃষ্টি হয়েছে।

বলা বাহুল্য, সোনুর এই টুইট, সোশ্যাল মিডিয়ায় ১৯ হাজার লাইক এবং হাজার হাজার রি-টুইট সহ ভাইরাল হয়েছে। একজন টুইট ব্যবহারকারী লিখেছেন, “আপনাকে স্যালুট”। অন্য একজন ইউজার লিখেছেন, ‘আপনার এই টুইট দেখে খুবই খুশি হলাম’। সকলের সঙ্গে সাবলীল ভাবে মিশে যাওয়ার ক্ষমতা অভিনেতা সোনু সুদের জনপ্রিয়তাকে বহুগুণে বাড়িয়ে তুলেছে। 

২০২০ সালে করোনা মহামারী সময় কালে সাধারণ মানুষ থেকে শুরু করে পরিযায়ী শ্রমিকদের পাশে যেভাবে এগিয়ে এসেছিলেন এই অভিনেতা, তাতে তাঁর প্রকৃত হিরোর তকমা মিলেছে। পাঞ্জাবে ডাক্তার এবং স্বাস্থ্যকর্মীদের তিনি প্রায় ১৫০০ পিপিই কিট দান করার সঙ্গে একাধিক জনসেবামুলক কাজে লিপ্ত ছিলেন। এর সঙ্গেই অনলাইন ক্লাসের সুবিধার জন্য হরিয়ানার একটি স্কুলের ছাত্রদের তিনি বিনামূল্যে স্মার্টফোন দান করেছিলেন। গত সেপ্টেম্বরে অসমের এক মহিলার ব্রেন টিউমার অস্ত্রোপচারের যাবতীয় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়ে এক মহানুভবতার পরিচয় দেন। যোধা আকবর, দাবাং, হ্যাপি নিউ ইয়ার, এবং সিম্বা-সহ একাধিক সুপারহিট চলচ্চিত্রে তার অভিনয় দক্ষতা নজর কেড়েছে সকলের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral sonu sood priceless response to fan offering chulhe ki roti goes viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com