অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার দেখার পর কি এরকম হবে আপনার প্রতিক্রিয়া?

অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার ছবিটিকে  ঘিরে দর্শকদের মনে তৈরি হয়েছে অনেক প্রশ্ন। কে জিতবে, কে হারবে আর কেই  ব মরবে? কি হবে থ্যানোস পর্দায় এসে পড়লে। পারবে কি সুপারহিরোরা তাঁদের ইমেজ বজায় রাখতে? কি বলছেন সবাই?

By: Kolkata  Updated: April 27, 2018, 07:36:42 PM

কয়েকদিন ধরে অ্যাভেঞ্জার্স ভাইরাসে আক্রান্ত সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলি। প্রতিদিন ছড়িয়ে পড়ছে একের পর এক ট্রোল আর মীমস। ভীষণ মজার এই মীমগুলিকে ঘিরে উত্তাল সবাই। অ্যাভেঞ্জার ইনফিনিটি ওয়ার ছবির প্রোমোশনের শুরু থেকেই ছবিতে ব্যবহৃত বিভিন্ন অভিব্যক্তিকে ঘিরে শুরু হয়েছে আলোচনা। তবে হতেই পারে এও ছবিটিকে বাড়তি প্রমোশন দেবার ফন্দী।

ছবিটিকে  ঘিরে দর্শকদের মনে তৈরি হয়েছে অনেক প্রশ্ন। কে জিতবে, কে হারবে আর কেই  ব মরবে? কি হবে থ্যানোস পর্দায় এসে পড়লে। পারবে কি সুপারহিরোরা তাঁদের ইমেজ বজায় রাখতে?

আজ ২৭ এপ্রিল মুক্তি পেল অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার। তার প্রতিক্রিয়ায় ইতিমধ্যেই বান ডেকেছে ট্যুইটারে। দেখে নিন তার মধ্যে থেকেই দিনের সেরা ট্যুইটগুলি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Viral troll avengers infinity war release alert twitter reaction

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X