বড় খবর

মিশে গেল ঠোঁটে-ঠোঁট, পরিমণি আর পুলিশকর্তার ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল

পুলিশকর্তাকে মুখে করে কেক খাওয়াচ্ছেন পরিমণি, ভিডিওতে দেখা গেল এমনই দৃশ্য।

Pori Moni, Bangladeshi actress Pori Moni, পরিমণি, বাংলাদেশ, bengali news today
পরিমণি আর পুলিশকর্তার ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল

পরিমণির (Pori Moni) সঙ্গে একান্তে সময় কাটানোর অভিযোগে দিন কয়েক আগেই এক পুলিশ অফিসারকে তদন্তভার থেকে অপসারিত করেছে প্রশাসন। এবার বাংলাদেশের গুলশানের পুলিশকর্তা সেই এডিসি মহম্মদ গোলাম শাকলায়েনের সঙ্গেই পরিমণির এক ঘনিষ্ঠ ভিডিও ভাইরলা হল। যেখানে সাফ দেখা গেল, মাদকচক্রে গ্রেফতার অভিনেত্রী নিজের ঠোঁটে কেক ধরে রেখে পুলিশ অফিসারের মুখে দিয়ে দিলেন। চোখ-মুখে খুশির ঝলক। ওদিকে লাস্যময়ীর সংস্পর্শে পুলিশকর্তা শাকলায়েনকেও বেজায় উচ্ছ্বসিত দেখা গেল।

পুরনো ভিডিও হলেও সম্প্রতি ইউটিউবে শাকলায়েনের এই অভিনব জন্মদিন পার্টির ছবি ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, নীল-কালো বেলিন দিয়ে সাজানো গোটা ঘর। সামনেই টেবিলে সাজানো নীল রঙের বড় কেক। যেটা কিনা পরিমণি শাকলায়েনের হাত ধরে কাটছেন।

পরিমণি-শাকলায়েনের যে ভিডিও দেখে নেটদুনিয়ায় উত্তেজনা তুঙ্গে, দেখুন সেই ভিডিও-

তারপরই কেকের টুকরো নিজের মুখে নিয়ে ওই পুলিশকর্তাকে মুখে দিয়ে দিলেন অভিনেত্রী। সঙ্গে উদ্দাম নাচে হ্যাপি বার্থডে গানও ধরলেন। তারপর পুলিশ অফিসারের ঠোঁটে ঠোঁট রেখে চুমুও খেলেন খেলেন পরিমণি। তাঁদের প্রেমের সম্পর্কের স্পষ্ট ইঙ্গিত রয়েছে ওই ভিডিওয়। আর এবার পরিমণির গ্রেফতারের পর পুরনো সেই ভিডিওয় নেটদুনিয়ায় দাবানল গতিতে ছড়িয়ে পড়েছে।

রসে টই-টুম্বুর, পুলিশ অফিসারের সঙ্গে পরিমণির মাখোমাখো সম্পর্ক দেখে নেটজনতারাও মজেছেন। তবে বিতর্কিত এই অভিনেত্রীর সঙ্গে একান্তে সময় কাটানোর জেরে শাস্তি পেতে হয়েছে শাকলায়েনকে। যে অভিনেত্রী মাদক ও মধুচক্রের ঘটনায় অভিযুক্ত, তাঁর সঙ্গে ঘনিষ্ঠতার জেরে শাকলায়েনকে দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে ঢাকা মেট্রোপলিটান পুলিশ। আর সেই প্রেক্ষিতেই দিন দিয়েক আগে তসলিমা নাসরিন প্রতিবাদ করে বলেছিলেন, “বাংলাদেশ তালিবানি রাজত্ব, ওদেশে প্রেম করাও অপরাধ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral video of actress pori moni with suspended police officer

Next Story
‘পরিমণি যদি আত্মহত্যা করে?’ ‘নারীবিদ্বেষী’ সমাজের কাছে প্রশ্ন তসলিমারTaslima Nasrin Pori Moni
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com