বড় খবর

চতুর্থ বিবাহবার্ষিকী বিরাট-অনুষ্কার, একে অপরকে প্রেমপত্র লিখলেন তারকা দম্পতি

চতুর্থ বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা পরস্পরের

বিরাট কোহলি এবং অনুস্কা শর্মা

বিয়ের চারবছর অতিক্রান্ত। শ্রেষ্ঠ উপহার মেয়ে ভামিকা রয়েছেন তাদের সঙ্গে। দুজনেই ব্যক্তিগত জীবন আর কর্মজীবনের মধ্যে বেজায় ব্যালেন্স করে চলেন – চতুর্থ বিবাহবার্ষিকীতে নিজের মনের অজানা কথাই অনুষ্কা ( Anushka sharma ) ব্যক্ত করেছেন বিরাটের ( Virat Kohli ) উদ্দেশ্যে। ঠিক যেন ডিজিটাল প্রেমপত্র!

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে নিদারুণ একটি ক্যাপশন লিখেছেন অনুষ্কা। বলেন, জীবনে একসঙ্গে থাকার কোনও সহজ উপায় নেই, বাড়ি মানেই তাতে শর্টকার্ট কিছু হয়না। এই পৃথিবীতে এমন একজন মানুষ হওয়ার জন্য অসাধারণ সাহসের প্রয়োজন। যেকোনও বিষয়ে উপলব্ধি থাকা মানুষের দরকার। বিরাটের মধ্যে সেইগুণ আছে বলেই মনে করেন অনুষ্কা। দুজনই দুজনের জীবনে পরিপূরক। এখানেই শেষ নয়, অনুষ্কা বলেন সবসময় বিরাট তাকে অনুপ্রাণিত করেন, যখন প্রয়োজন হয় তখন অনুষ্কার কথা ঠান্ডা মাথায় শোনেন ও বটে। 

বিরাটকে অফুরন্ত ধন্যবাদ জ্ঞাপন করেই বলেন, বিয়ে তখনই সম্পন্ন হয় যখন দুজন দুজনকে নিরাপদে রাখতে পারেন, আর বিরাট তার জীবনে সবথেকে নিরাপদ মানুষ। ভাগ্যবান তারাই যারা বিরাটকে আসলেই মানুষ হিসেবে চেনেন। এমন সততা এবং সচ্ছ্বতা খুব কম মানুষের মধ্যেই আছে। সবসময় বিরাটের পাশেই থাকতে চান এমন অনুরোধও করেন তিনি। 

অপরদিকে বিরাট নিজেও শুভেচ্ছা জানাতে ভোলেননি স্ত্রী অনুষ্কাকে। বলেন, ‘চার বছর ধরে একজন সুন্দর মনের মানুষকে এত কাছ থেকে জানার উচ্ছ্বাস অবশ্যই ছিল। কীভাবে চারটে বছর হাসি আনন্দে কেটে গেল, যেন বুঝতেই পারলেন না। সারাজীবন এইভাবেই ভালবাসা বজায় থাকবে- আমাকে আমার মত করে গ্রহণ করার জন্য ধন্যবাদ।’ অনুষ্কার কারণেই সম্পূর্ণ হয়েছেন বিরাট – এবং তাদের পরিবার আজ সম্পূর্ণ। ভবিষ্যতে আরও নতুন দিনের অপেক্ষারত। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Virat kohli and anushka sharma wishes anniversary quote to each other

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com