scorecardresearch

বড় খবর

শততম টেস্টেও পাশে অনুষ্কা, ‘আমার শক্তিস্তম্ভ’, আবেগে ভেসে গেলেন বিরাট

মাঠে উপস্থিত ছিলেন দলের অন্যান্য সদস্য এবং কোচ রাহুল দ্রাবিড়

বিরাট কোহলি – অনুস্কা শর্মা

গতকাল থেকেই উত্তেজনা ছিল তুঙ্গে।বিরাট ( Virat Kohli ) শততম টেস্ট ম্যাচ খেলবেন বলে কথা, ভারতীয় ক্রিকেটের ইতিহাসে এক নজিড় গড়বেন। এমনকি বিসিসিআই থেকেও জিইয়ে রাখা হয়েছিল চাপা উত্তেজনা। আজ এমন এক মুহূর্তের সাক্ষী ছিলেন দলের অন্যান্য সদস্যরা সঙ্গেই স্ত্রী অনুস্কা শর্মা ( Anushka Sharma )।

ম্যাচের শুরুতেই প্রাক্তন অধিনায়ককে তাঁর বিশেষ দিন উপলক্ষে সম্বর্ধনা দেওয়া হয়। ভারতীয় ক্রিকেটের ইতিহাসে বিরাট ১২তম খেলোয়াড় যিনি এই বিশ্ব রেকর্ডে পৌঁছেছেন। অনুষ্ঠানেই অনুস্কার উদ্দেশ্যে প্রসংশায় পঞ্চমুখ ক্রিকেটার, বললেন “সে আমার শক্তিস্তম্ভ। তাঁর প্রভাব আমার জীবনে সাংঘাতিক, মানুষ হিসেবে এখন অনেক পরিণত- বদলে গেছি। সঠিক পথে বিকশিত হয়েছি, আমি খুব কৃতজ্ঞ যে আমার জীবনে এমন একজন সঙ্গী রয়েছে।”

বিরাট বললেন, “জানি অনেকেই অনেক কিছু বলে কিন্তু একথা একেবারেই সত্যিই যে অনুস্কা জীবনে আসার পর থেকেই আমি নিজেকে নতুন করে বুঝতে শুরু করেছি। দুজনে একে অপরকে বেড়ে উঠতে সাহায্য করেছি, সে না থাকলে এত আবেগ এবং সংযম নিয়ে চলতে পারতাম না”। দুজনের মধ্যে প্রেম সত্যিই দেখবার মত।

কন্যা ভামিকার জন্মের আগে থেকেই বেশ কিছুদিন কাজ থেকে দুরেই ছিলেন অনুস্কা। আপাতত চাকদা এক্সস্প্রেসের জন্য ব্যাস্ত অভিনেত্রী। অন্যদিকে ভামিকার সঙ্গে সময় কাটাতেও কার্পণ্য করেন না দুজনেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Virat kohli praising anushka sharma for his pillar of strength