scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

বিরাট জয়ে আনন্দে আত্মহারা অনুষ্কা, ম্যাচের পরেই ‘কাছের মানুষের’ প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী

কী বললেন অনুষ্কা?

বিরাট জয়ে আনন্দে আত্মহারা অনুষ্কা, ম্যাচের পরেই ‘কাছের মানুষের’ প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী
বিরাটকে কুর্নিশ অনুস্কার

ভারত জুড়ে উৎসবের আমেজ। শুধুই দীপাবলির নয়, ভারত-পাক ম্যাচে টিম ইন্ডিয়ার অনবদ্য জয় এবং বিরাট কোহলির পারফরমেন্স বাঁধ ভেঙে দিয়েছে আনন্দের। সাধারণ মানুষ থেকে তারকা মহল, খুশীর জোয়ারে ভাসছেন সকলে।

সকলের মুখে একটাই স্লোগান, কিং কোহলি ইস ব্যাক! বিরাটের অসাধারণ ব্যাটিং মুগ্ধ করেছে দর্শকদের। আর অনুষ্কা শর্মা? বিরাট ঘরণী আনন্দে আত্মহারা। টানটান উত্তেজনা, বিরাটের কাঁধে প্রবল দায়িত্ব – ১৪০ কোটি দেশবাসীর চোখ তাঁর দিকে। আর পাঁচজনের মতই অনুষ্কা বললেন, “বিরাট! তুমি অনবদ্য, তুমি অসাধারণ”। সম্পূর্ন পোস্ট জুড়ে আবেগ, আনন্দ এবং মন উজাড় করা ভালবাসা।

অনুষ্কা এবং কন্যা ভামিকা খেলা দেখেছেন একসঙ্গে। সোশ্যাল মিডিয়ায় আবেগঘন ভাষায় লিখলেন, “তুমি আজকে অনেক মানুষকে আনন্দ দিয়েছ। তোমার জন্য সকলে হাসছে, উৎসবের আনন্দ আরও দ্বিগুণ। তুমি একজন অসাধারণ মানুষ আমার ভালবাসা। তোমার লক্ষ্য যেমন স্থির তেমনই তোমার বিশ্বাস চোখে পড়ার মত। এরকম ম্যাচ আমি আর দুটো দেখিনি। আমাদের মেয়ে যদিও খুব ছোট, এখনও বুঝতে পারছে না আমি কেন আনন্দে নাচছি। যখন ও বড় হবে ঠিক বুঝতে পারবে, যে তাঁর বাবা কত অসাধারণ ইনিংস খেলেছেন”।

বিরাটের গর্বে গর্বিত গোটা দেশ। আতশবাজির রং আজ তাঁর হাসিয়ে কাছে ফিকে। আর অনুষ্কা সঙ্গ দিয়ে চলেছেন বিরাটকে। শুভেচ্ছা জানিয়ে কাছের মানুষের উদ্দেশ্যে লিখলেন, “তোমার জন্য গর্বিত। তোমার শক্তি আরও বাড়ুক। তোমার জন্য আমার ভালবাসা রইল”। কলকাতায় শুটিং করতে ব্যাস্ত অনুস্কা। কিন্তু ম্যাচ দেখবেন না এও আবার হয় নাকি।

শুধু অনুষ্কা নয়, বরং ভিকি কৌশল থেকে বরুণ ধাওয়ান বিরাট ঝড়ে উন্মাদনা প্রকাশ করেছেন অনেক তারকাই। লাফিয়ে ঝাঁপিয়ে একসার সকলে। রাত পেরলেই দীপাবলি। বিরাট একাই সকলের হয়ে বাজি ফাটিয়ে দিয়েছেন একথা বলাই যায়।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Virat kohli special performance wife anushka sharma penned emotional quote