Virushka named their daughter Vamika, shares picture in Instagram, Entertainment: বিরুষ্কার কন্যা 'ভামিকা', ইনস্টাগ্রামে ছবি পোস্ট অনুষ্কার | Indian Express Bangla

বিরুষ্কার কন্যা ‘ভামিকা’, ইনস্টাগ্রামে ছবি পোস্ট অনুষ্কার

গত ১১ জানুয়ারি কন্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা শর্মা

বিরুষ্কার কন্যা ‘ভামিকা’, ইনস্টাগ্রামে ছবি পোস্ট অনুষ্কার

বিরুষ্কা প্রকাশ্যে আনলেন নবজাতকের নাম। বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার কন্যা সন্তানের নাম দেওয়া হয়েছে ভামিকা। এদিন ইনস্টাগ্রামে সপরিবার ছবি দিয়ে এই ঘোষণা করেন ওই অভিনেত্রী-প্রযোজক। তিনি লেখেন, ‘আমার ভালবাসা, নির্ভরশীলতা নিয়ে একসঙ্গে আছি। কিন্তু আমাদের নবজাতক ভামিকা সেই পরিবেশকে আরও মধুর করেছে। কান্না, হাসি, উদ্বেগ, আনন্দ, ওকে দেখলেই সব একসঙ্গে চলে আসে। আপনাদের শুভেচ্ছা, ভালোবাসার জন্য ধন্যবাদ।’  সেই পোস্টে কমেন্ট করেন বিরাট কোহলি। তিনি লেখেন, ‘আমার পুরো বিশ্ব একটাই ফ্রেমে।’ এদিন ইনস্টাগ্রামে অনুষ্কা শর্মা নবজাতকের ছবি পোস্ট করা মাত্রই শুভেচ্ছায় ভরিয়ে দেন অনুরাগী এবং আত্মীয়-বন্ধুরা।

‘নবজাতককে অনেক ভালোবাসা’, লেখেন কাজল আগরওয়াল। ‘অভিনন্দন অনুষ্কা’, লেখেন জ্বলা গুট্টা। সেই ছবিতে পোস্ট করেন ঈশান খট্টর, বাণী কাপুর, হার্দিক পান্ড্য, দিয়া মির্জা, মৌনী রায়-সহ অন্যরা। গত ১১ জানুয়ারি কন্যা সন্তানের জন্ম দেন অনুষ্কা শর্মা। সোশাল মিডিয়ায় সেই খবর প্রকাশ্যে আনেন বিরাট।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Virushka named their daughter vamika shares picture in instagram entertainment