scorecardresearch

বড় খবর

করোনা হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই পিতৃহারা! ‘মা-কে ছুঁতেও পারছি না’ বলছেন বিশাল দাদলানি

মুখাগ্নি দূরঅস্ত! শেষবার বাবার মুখদর্শন অবধি করতে পারলেন না! কঠিন সময়ে বিশালের।

Vishal Dadlani’s father passes away, Vishal Dadlani, Vishal Dadlani news, বিশাল দাদলানি, করোনায় আক্রান্ত বিশাল দাদলানি, পিতৃহারা বিশাল দাদলানি, bengali news today
বাবাকে হারালেন বিশাল দাদলানি

বাবাকে হারিয়ে শোকস্তব্ধ বিশাল দাদলানি (Vishal Dadlani)। করোনায় আক্রান্ত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই বাবাকে হারালেন চিরতরে। কিন্তু এই কঠিন সময়ে কোভিডে আক্রান্ত হওয়ার জন্য মা-কে ছোঁয়া তো দূরঅস্ত, এমনকী মায়ের কাছে অবধি যেতে পারছেন না গায়ক। একপ্রকার নিভৃতাবাসে যে অসহায় পরিস্থিতির মধ্য দিয়ে কাটাচ্ছেন বিশাল, তা বলাই বাহুল্য।

শুক্রবার সকালেই গায়ক বিশাল দাদলানি জানান যে তিনি করোনায় আক্রান্ত। আর সেদিন রাতেই পিতৃবিয়োগ ঘটল তাঁর। সোশ্যাল মিডিয়ায় বাবা মোতি দাদলানির ছবি পোস্ট করে শোকাতুর সন্তান বিশাল জানালেন, “বাবা তিন-চার দিন ধরেই ICU-তে ছিলেন। কিন্তু শুক্রবার থেকে আমি বাড়ি যেতে পারিনি। কারণ, আমি করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে আইসোলেশনে রয়েছি। আর গতকাল রাতে বাবাকে হারালাম। এই কঠিন সময়ে মায়ের কাছে গিয়ে তাঁকে সামলাতে অবধি পারছি না। এটা ঠিক নয়! জানি না, বাবাকে ছেড়ে কী করে থাকব। আমি সত্যিই ভেঙে পড়েছি।”

পাশাপাশি গায়ক এও যোগ করেন যে, “আমি আজ বাবার পাশাপাশি আমার প্রিয় বন্ধুটিকেও হারিয়ে ফেললাম। বাবাই আমার প্রকৃত শিক্ষক ছিলেন। আজ আমার মধ্যে যা কিছু ভাল , তার সবটাই বাবার অবদান।”

[আরও পড়ুন: অরিজিৎ সিংয়ের গাওয়া বাংলা গানে মজেছেন মার্কিন বিদেশ সচিব, চমকপ্রদ তথ্য প্রকাশ্যে!]

প্রসঙ্গত, শুক্রবার সকালে কোভিড টেস্ট কিটের ছবি পোস্ট করে বিশাল বলেছিলেন, করোনায় আক্রান্ত হয়ে তিনি বর্তমানে নিভৃতাবাসে রয়েছেন। মুদু উপসর্গ রয়েছে। তাঁর কথায়, “সপ্তাহের মাঝে যেসমস্ত শুটে ছিলাম, সেখানে যথাসম্ভব কোভিড বিধি মেনেই শুটিং হয়েছে, আমি যতদূর জানি। না মাস্ক ছাড়া কোনও লোকের সঙ্গে দেখা করেছি, না এরকম কোনও জিনিস ছুঁয়েছি যেটা স্যানিটাইজড নয়। তা সত্ত্বেও করোনা হল। এই পোস্ট তাঁদের জানানোর জন্য যে বা যাঁরা বিগত ১০ দিনে আমার সংস্পর্শে এসেছেন। দুঃখের বিষয় সমস্তরকম সতর্কতা অবলম্বন করেও কোভিড রিপোর্ট পজিটিভ এল।” এদিন রাতেই বিশালের বাবার মৃত্যু হয় (Vishal Dadlani Lost His Father)। শেষসময় বাবার মুখদর্শন অবধি করতে পারলেন না গায়ক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vishal dadlanis father passes away