বড় খবর

Vishwaroopam 2 Box Office Prediction : উত্তর ভারতে প্রথমদিনেই আয় করতে পারে ২.৫ কোটি

Kamal Hassan, Vishwaroopam 2 Movie Box Office Prediction : তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী এম করুণানিধি পরলোক গমন করেছেন গত মঙ্গলবার। আর সেই কারণেই কমল হাসনের বিশ্বরূরম টু ছবির ব্যবসা দ্রাবিড় প্রদেশে ধাক্কা খাবে বলেই ধারণা করা যাচ্ছে।

Vishwaroopam II Tamil Movie Box Office Prediction : ১০ অগাস্ট মুক্তি পাবে বিশ্বরূপমের এই সিক্যুয়েল

Vishwaroopam II Tamil Movie Box Office Prediction : বেশ কিছুদিন পর বড় পর্দায় ফিরলেন কমল হাসন। তাঁর ফিল্মোগ্রাফিতে যে ‘বিশ্বরূপমের’ চেয়ে আরও অনেক উন্নতমানের ছবি আছে তাতে কোনও সন্দেহ নেই। তবে ৬৩ বছরের প্রৌঢ়কে পর্দায় অ্যাকশন করতে দেখা একটা আলাদা উত্তেজনার সৃষ্টি করে। নন-কর্মাশিয়াল সিনেমা থেকে পুরোপুরি মেইনস্ট্রিম ছবি, সবেতেই দেখা গেছে কমল হাসনকে। তবে ‘বিশ্বরূপমের’ তুলনা এই ছবি নিজেই।

প্রসঙ্গত ছবির ট্রেলারের স্ট্রিমিং ইতিমধ্যেই প্রমাণ করেছেন দক্ষিণের সুপারস্টার ফিরছেন ছবির সমস্ত প্রয়োজনীয় রসদ নিয়েই। তবে এই ছবি বিতর্কিত প্রথম সিরিজের মতো ব্যবসা করতে পারবে না বলেই মনে করছেন অ্যানালিস্টরা। কারণ তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী এম করুণানিধি পরলোক গমন করেছেন গত মঙ্গলবার। আর সেই কারণেই কমল হাসনের বিশ্বরূরম টু ছবির ব্যবসা দ্রাবিড় প্রদেশে ধাক্কা খাবে বলেই ধারণা করা যাচ্ছে। তবে ট্রেড অ্যানালিস্টের মতে, উত্তর ভারতের এই ছবির হিন্দি ভার্সেনর ব্যবসার সম্ভবনা রয়েছে।

Vishwaroopam II, Kamal Hassan Vishwaroopam 2 Tamil Movie Box Office Prediction

[bc_video video_id=”5819500669001″ account_id=”5798671093001″ player_id=”default” embed=”in-page” padding_top=”56%” autoplay=”” min_width=”0px” max_width=”640px” width=”100%” height=”100%”]

ট্রেড অ্যানালিস্ট গিরিশ জোহরের মতে উত্তর ভারতে বিশ্বরূপম টুয়ের বক্সঅফিস কালেকশন মন্দ হবেনা। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে তিনি বলেন, ”দক্ষিণ ভারতে বিশ্বরূরম টুয়ের প্রথম সপ্তাহান্তে ব্যবসা করা মুশকিল। এম করুণানিধির প্রয়ানের কারণেই সেখানে ছবির ব্যবসার কথা এখনই বলা সম্ভব নয়। তবে হিন্দি বেল্টে ওপেনিং ডেতেই ২-২.৫ কোটি টাকা আয় করতে পারে বিশ্বরূপম টু”।

অগ্রিম টিকিং বুকিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। তাই দক্ষিনেও এই ছবি নির্দিষ্ট দিনেই মুক্তি পাবে। তবে অগ্রিম বুকিং দেরিতে শুরু হওয়ার একটা প্রভাব পড়বে বক্সইঅফিস কালেকশনে। আর এই ছবিতে কমল হাসন ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন শ্রুতি হাসন, জুনিয়র এনটিআর, পুজা কুমার, আন্দ্রেয়া, শেখর কাপুর, রাহুল বোস, ওয়াহিদা রহমান, অনন্ত মহাদেবন, ইউসুফ হুসেন এবং রাজেন্দ্র গুপ্ত।

Web Title: Vishwaroopam 2 box office prediction kamal haasan

Next Story
Helicopter Eela’s Riddhi Sen: অত্যন্ত ভাল সেন্স অফ হিউমার কাজল ম্যামের, ঋদ্ধি সেন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com