scorecardresearch

বড় খবর

‘জনগণের টাকায় আয়েশ’! Y+ নিরাপত্তা নিয়ে বেদম ট্রোলড ‘কাশ্মীর ফাইলস’ নির্মাতা বিবেক

পুলিশি পাহাড়ায় চূড়ান্ত অপমানিত ‘কাশ্মীর ফাইলস’ নির্মাতা বিবেক অগ্নিহোত্রী।

‘জনগণের টাকায় আয়েশ’! Y+ নিরাপত্তা নিয়ে বেদম ট্রোলড ‘কাশ্মীর ফাইলস’ নির্মাতা বিবেক
বিবেক অগ্নিহোত্রী ট্রোলড

শুক্রবার এক ভিডিও পোস্ট করেছেন ‘দ্য কাশ্মীর ফাইলস’ পরিচালক বিবেক অগ্নিহোত্রী। কড়া পুলিশি নিরাপত্তায় উত্তরপ্রদেশের কুয়াশা ঘেরা রাস্তায় মর্নিং ওয়াক করতে বেড়িয়েছেন তিনি। আর সেই ক্যামেরাবন্দি মুহূর্ত নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্ষোভ উগড়ে দিয়েছেন বিতর্কিত পরিচালক।

বিবেকের মন্তব্য, “কাশ্মীরি হিন্দুদের গণহত্যার ছবি দেখানোর মূল্য চোকাতে হচ্ছে। তাও আবার এক হিন্দুপ্রধান দেশে। এটাই বাকস্বাধীনতা.. হা..!” শুধু তাই নয়, সংশ্লিষ্ট টুইটে তিনি এও উল্লেখ করেন যে, ‘নিজের দেশে নিজেই বন্দি’ এবং ফতোয়া শব্দের উল্লেখও রয়েছে।

উল্লেখ্য, ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে দেশে একাধিকবার সাম্প্রদায়িক বিদ্বেষ তৈরি হয়েছে। এমনকী সম্প্রতি আন্তর্জাতিক ভারতীয় চলচ্চিত্র উৎসবের মঞ্চেও এই সিনেমাকে পক্ষপাতদুষ্ট এবং অশ্লীল বলে তকমা সাঁটা হয়েছে। পরিচালক বিবেক অগ্নিহোত্রী হুমকিও খেয়েছেন এই সিনেমা তৈরির জন্য। সম্ভবত সেই প্রেক্ষিতেই কেন্দ্রীয় সরকারের তরফে Y+ ক্য়াটাগরির নিরাপত্তা পেতে অসুবিধে হয়নি বিজেপি সমর্থক পরিচালকের। চলতি বছর মে মাসে খুনের হুমকি পাওয়ার পর থেকে Y+ ক্য়াটাগরির নিরাপত্তা পান বিবেক।

এদিকে Y+ ক্য়াটাগরির নিরাপত্তা বিবেক অগ্নিহোত্রীর প্রাতঃভ্রমণের ভিডিও দেখে বেজায় খেপেছেন নেটবাসিন্দারা। অতঃপর পরিচালককে তুলোধনা করতেও পিছপা হননি তাঁরা। কেউ প্রশ্ন ছুঁড়েছেন, “এসব সরান, বলুন আপনার ২০ কোটি টাকার নতুন বাংলোতে কেমন আছেন, সব ভালো তো?” আবার কেউ সোজাসুজিই কটাক্ষ করে বলেছেন, “দেশের জনগণের টাকার শ্রাদ্ধ করে নিজে নিরাপত্তা বলয়ে রয়েছেন।”

প্রসঙ্গত, বর্তমানে উত্তরপ্রদেশে নিজের আগামী ছবি ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর রেইকির জন্য গিয়েছেন বিবেক অগ্নিহোত্রী। ২০২৩ সালের স্বাধীনতা দিবসে মুক্তি পাবে এই সিনেমা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vivek agnihotri says hes imprisoned in his own country netizen slams