বড় খবর

ভোটের ফল ঘোষণার পরেই মুক্তি পাবে মোদীর বায়োপিক

নরেন্দ্র মোদীর বায়োপিকের মুক্তি নিষিদ্ধ করেছিল নির্বাচন কমিশন। ৫ এপ্রিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মুক্তি পাওয়ার কথা থাকলেও পরে তা পিছিয়ে ১১ এপ্রিল হয়ে যায়। পরবর্তীতে তাও বাতিল হয়। 

modi biopic
ছবির পোস্টার

উমঙ্গ কুমার পরিচালিত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক নিয় জলঘোলা কম হয়নি। অবশেষে এই শুক্রবার মুক্তি তারিখ পেল বিবেক ওবেরয় অভিনীত এই ছবি। লোকসভা নির্বাচনের গণনার একদিন পর অর্থাত্ ২৪ মে রিলিজ করছে এই ছবি। মুক্তি দিন ঠিক হওয়ার পর নিজের টুইটার হ্যান্ডেলে এই বার্তা দিয়েছেন বিবেক ওবেরয়।

প্রথমে ছবিটা ৫ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু সিবিএফসির ছাড়পত্র না পাওয়ায় তা পিছিয়ে যায়। ছবিটির জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিরোধী দলের ভর্ৎসনার মুখে পড়েন। অনেকে ছবিটিকে ‘প্রোপাগান্ডা ছবি’ বলেন কারণ লোকসভা নির্বাচন ১১ এপ্রিল থেকে শুরু হয়ে ১৯ মে পর্যন্ত চলবে আর তার মধ্যেই মুক্তি পাচ্ছে এই ছবি।

আরও পড়ুন, সত্যজিতের জন্মদিনে ব্য়ঙ্গাত্মক মিম! জবাব দিলেন কমলেশ্বর

সুপ্রিম কোর্টে একটি বিবৃতিতে জানিয়েছিল, ‘পি এম মোদী’ শুধুমাত্র একটি বায়োপিক নয়। এর সংলাপ, উপস্থাপনার প্রতিটি পরতে পরতে রয়েছে রাজনৈতিক রঙ এবং রাজনৈতিক নেতাদের নিয়ে স্তুতিবাক্য। নির্বাচন কমিশন শীর্ষ আদালতে এই ছবিকে “জীবনীমূলক” আখ্যা দিয়ে জানায়, চলতি লোকসভা নির্বাচনের সময় এই ছবিটি কোনও একটি বিশেষ দলের ভাবমূর্তি উন্নতিতে সাহায্য করছে। ফলে অবশ্যই নির্বাচনী বিধিকে লঙ্ঘন করছে।

ছোটবেলা থেকে প্রধানমন্ত্রী হওয়া পর্যন্ত যাত্রাপথকে দেখানো হবে ছবিতে। এই ছবিতে বিবেক ছাড়াও রয়েছেন বোমান ইরানি, বরখা বিস্ত, দর্শন কুমার, জরিনা ওহায়াব, মনোজ যোশী ও আরও অনেকে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vivek oberoi starrer pm narendra modi gets a new release date

Next Story
সত্যজিতের জন্মদিনে ব্য়ঙ্গাত্মক মিম! জবাব দিলেন কমলেশ্বরKamaleswar Mukherjee replies on the viral meme on Satyajit Ray's birthday
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com