scorecardresearch

বড় খবর

ভোটের প্রচারের জন্য অনিশ্চিত মিমি-র নতুন ছবির শুটিং

বিরসা দাশগুপ্তের ‘বিবাহ অভিযান’-এ কাজ করছেন মিমি। কথা ছিল এমনটাই। কিন্তু বাদ সেধেছে মিমির ভোটের প্রচার। ‘ডেট’ বের করাই মুশকিল হয়ে পড়েছে মনে হচ্ছে।

mimi eci
যাদবপুরের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী

রাজনীতি ও সিনেমা, দুটোকেই পাশাপাশি নিয়ে চলতে হবে। কোনটার দায়িত্বই এড়িয়ে যেতে চান না আসন্ন লোকসভা নির্বাচনে যাদবপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী। এদিকে মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী তালিকা ঘোষণা করার পরই চিন্তার ভাঁজ পড়েছে পরিচালকের কপালে। বিরসা দাশগুপ্তের ‘বিবাহ অভিযান’-এ কাজ করছেন মিমি। কথা ছিল এমনটাই। কিন্তু গোল বেঁধেছে মিমির ভোটের প্রচার নিয়ে। ‘ডেট’ খুঁজে পাওয়াই মুশকিল হয়ে পড়েছে মনে হচ্ছে।

২৩ মার্চ থেকে বিবাহ অভিযানের শুটিং শুরু করার কথা। সেই মতো এগোচ্ছিলও সবকিছু, কিন্তু প্রার্থী তালিকা ঘোষণার পরই অনিশ্চিত হয়ে পড়েছে সবটা। ছবিতে মিমি ছাড়াও রয়েছেন অঙ্কুশ, রুদ্রনীল, সোহিনী, প্রিয়াঙ্কা ও অনির্বাণ ভট্টাচার্য। প্রত্যেকেরই ‘ডেট’ মোটের উপর পাকা। বিরসা দাশগুপ্তর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি অবশ্য এ বিষয়ে মুখ খুলতে চান নি। তবে সূত্রের খবর, বুধবার বিকেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা হওয়ার পর সবটা ঠিক করার কথা ছিল। কিন্তু মিটিংয়ের পর সময় হয়ে ওঠেনি।

আরও পড়ুন, বিরসার নতুন অভিযানে প্রিয়াঙ্কা, অনির্বাণ, রুদ্র, এবং সোহিনী

আগামি দোলের দিন মুক্তি পাবে মিমির নতুন ছবি ‘মন জানে না’। বৈঠক থেকে বেরিয়েই ছবির প্রচারে লেগে পড়েছিলেন অভিনেত্রী। অন্যদিকে, যাদবপুর কেন্দ্র মিমির পক্ষে একটু কঠিনই হয়ে গিয়েছে বলেও ধারণা রাজনৈতিক মহলের একাংশের, যদিও মিমি আত্মবিশ্বাসী। কিন্তু, শুটিংয়ের ডেটের সুরাহা আপাতত হয় নি বলেই জানা গিয়েছে। খুশির খবর, দু-তিন দিনের মধ্যে বিষয়টি মিটিয়ে ফেলার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Vote campaign vs film shooting mimi chakraborty