অনলাইনে ফাঁস হৃতিকের ‘ওয়ার’

হৃতিক রোশন এবং টাইগার শ্রফ অভিনীত 'ওয়ার' ফাঁস হল অনলাইনে। কুখ্যাত পাইরেসি সাইট তামিলরকার্স লিক করল পুরো ছবি।

By: Updated: October 4, 2019, 12:39:29 PM

পাইরেসি সাইট তামিলরকার্স ফের একবার লিক করল বলিউডের ছবি। হৃতিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত ‘ওয়ার’ ছবি ফাঁস হল অনলাইনে। সমস্ত বিধিনিষেধ মেনে চলা সত্ত্বেও শেষরক্ষা হলনা। আদালতের একাধিকবার সতর্ক করে দেওয়ার পরও দমেনি তামিলরকার্স। গান্ধী জয়ন্তীতে মুক্তি পেয়েছিল ‘ওয়ার’, প্রথম দিনেই ৫৩.৩৫ কোটি টাকা আয় করেছিল এই ছবি। বলিউডের জনপ্রিয় তারকা হৃতিক রোশন ও টাইগার শ্রফ প্রথমবার জুটি বেঁধেছেন এই ছবির জন্য।

প্রসঙ্গত, পাইরেসি আটকানো অত্যন্ত কঠিন কাজ হওয়ায় আইন থাকা সত্ত্বেও বারংবার এ ঘটনা ঘটছে। ১৯৫৭ সালের কপিরাইট আইন সারা দেশেই প্রযোজ্য। এই আইন অনুযায়ী, কেউ প্রথমবারের জন্য অপরাধী সাব্যস্ত হলে ৬ মাস থেকে তিন বছরের জন্য কারাবাস হতে পারে। জরিমানা হতে পারে ৫০ হাজার টাকা থেকে ২ লক্ষ টাকা পর্যন্ত।

আরও পড়ুন, আমি ভারতীয়, আমার পদবীর আদতে কোনও ধর্মই নেই: অমিতাভ

পাইরেসির খপ্পরে পড়া পরিচালক ও নির্মাতাদের কাছে সবসময় বড় আশঙ্কার কারণ। অনলাইনে ছবি দেখতে পাওয়া গেলে, তাঁরাই সবচেয়ে বেশি আর্থিক ক্ষতির সম্মুখীন হন। সম্প্রতি বেআইনিভাবে অনলাইনে ছবি ফাঁস হয়ে যাওয়ার ঘটনা বেড়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেসর চলচ্চিত্র সমালোচক শুভ্রা গুপ্তা ছবিটিকে দুটো স্টার দিয়েছিলেন।

যেহেতু ছবিটি নিয়ে অত্যন্ত উন্মাদনা ছিল তাই প্রথম দিনের কালেকশন ভালো হয়েছে। সারা দেশে ছুটির দিন এবং নবরাত্রির উৎসবের মরশুমে প্রথম ছবি যা পেয়েছেন দর্শক, তা হল ‘ওয়ার’। তার উপর হৃতিক রোশন হিরো এবং ছবিটি বেশ কিছু জায়গায় মুক্তি পেয়েছে ফোরডিএক্স-এ । এই সব কারণেই প্রথম দিনের কালেকশনটি এত ভালো। এখন দেখতে হবে এর পরে ছবিটির ব্যবসা কেমন হয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

War movie leaked online by tamilrockers

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X