বড় খবর

টালিগঞ্জে ওয়ার্ক ফ্রম হোম নিয়ে সংঘাত তুঙ্গে, কাদা ছোড়াছুড়ি প্রযোজক-টেকনিশিয়ানদের

টলিউডে ওয়ার্ক ফ্রম হোম নিয়ে ফাটল বাড়ল প্রযোজক এবং টেকনিশিয়ানদের। অভিযোগ, ‘টেকনিশিয়ানদের পাশে দাঁড়ানোর পরেও ফেডারেশনের তরফে সমালোচনা শুনে আহত টেলি-পাড়ার প্রথম সারির প্রযোজকরা।’ রবিবার সকালে সাংবাদিক সম্মেলনে নিজেদের ক্ষোভের কথা এভাবে প্রকাশ করলেন ধারাবাহিক নির্মাতারা। আগে ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব টেলিভিশন প্রোডিউসর্স (ডব্লিউএটিপি)-এর তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়। সেই সংগঠনের তরফে শৈবাল বন্দ্যোপাধ্যায়, […]

serial, tollywood

টলিউডে ওয়ার্ক ফ্রম হোম নিয়ে ফাটল বাড়ল প্রযোজক এবং টেকনিশিয়ানদের। অভিযোগ, ‘টেকনিশিয়ানদের পাশে দাঁড়ানোর পরেও ফেডারেশনের তরফে সমালোচনা শুনে আহত টেলি-পাড়ার প্রথম সারির প্রযোজকরা।’ রবিবার সকালে সাংবাদিক সম্মেলনে নিজেদের ক্ষোভের কথা এভাবে প্রকাশ করলেন ধারাবাহিক নির্মাতারা।

আগে ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব টেলিভিশন প্রোডিউসর্স (ডব্লিউএটিপি)-এর তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়। সেই সংগঠনের তরফে শৈবাল বন্দ্যোপাধ্যায়, সুশান্ত দাস, সানি ঘোষ রায়ের মতো প্রযোজকরা লকডাউন চলাকালীন ‘ওয়ার্ক ফ্রম হোম’ অর্থাৎ বাড়ি থেকে শিল্পীদের শ্যুট করে পাঠানো অংশ নিয়ে ধারাবাহিক চালিয়ে যাওয়ার কথা বলেছেন।

কিন্তু তার আগেই বাড়ি থেকে শ্যুট করা নিয়ে ফেডারেশনের তরফে আপত্তি জানানো হয়। যদিও প্রযোজকদের বিজ্ঞপ্তিতে বলা, ‘বাড়ি থেকে শ্যুট করা নিয়ে কোনও বিধিনিষেধ জারি করা হয়নি। তাই এই পন্থা অবলম্বন করা হয়েছে।’ কিন্তু প্রযোজকরা জানালেন ফেডারেশনের তরফে বলা হয়েছে, এই ভাবে কাজ করিয়ে নিচ্ছেন প্রযোজকরা। আসলে নিজেদের ঝোলা ভর্তি করে নিয়ে কলাকুশলীদের বঞ্চিত করার পরিকল্পনা বলেও দাবি করেছেন তাঁরা।

প্রযোজকদের আশ্বাস, ‘সকলকেই তাঁদের প্রাপ্য টাকা দেওয়া হবে। আগের বারও টেকনিশিয়ানদের টানা ৩ মাসের খরচ দেওয়া হয়েছিল। বিমা করে দেওয়া হয়েছিল। সেই বিমা এখনও বৈধ। এ বারও তার অন্যথা হবে না। কাজ না করলেও বেতন দেওয়া হবে। কিন্তু তার জন্য তো টেলিভিশন শিল্পকে মাথা উঁচিয়ে দাঁড়িয়ে থাকতে হবে। ধারাবাহিক চললে তবেই লাভ হবে এই ইন্ডাস্ট্রির।’

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: War of words among tollywoods technicians and producers over work from home during lockdown entertainment

Next Story
‘আয়, একটা ডাক সব মনোমালিন্য দূর করেছিল’, ঋতু-স্মরণে অকপট মীরRituparno Ghosh, Mir, Ghosh & Company
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com