scorecardresearch

বড় খবর

লর্ডসের মাঠে ইতিহাসের পুনরাবৃত্তি! রণবীর সিংয়ের ‘৮৩’ ট্রেলার কাঁপাচ্ছে সোশ্যাল ময়দান, দেখুন

কবে মুক্তি পাচ্ছে ‘৮৩’?

83 Film review, 83 Film, Kapil Dev, Ranveer Singh, Kabir Khan, Deepika Padukone, ৮৩ ফিল্ম রিভিউ, কপিল দেব, রণবীর সিং, কপিলের ভূমিকায় রণবীর, দীপিকা পাড়ুকোন, bollywood film review, bengali news today
৮৩, রণবীর সিং

সালটা ৮৩। লর্ডসের মাঠে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের রুদ্ধশ্বাস ম্যাচ। গ্যালারির দর্শক থেকে টিভির পর্দায় সবার চোখ ‘হরিয়ানা হ্যারিকেন’-এর দিকে। আর ওই একটা ক্যাচেই কেল্লাফতেহ করেছিলেন কপিল দেব (Kapil Dev)। তার আগে ড্রেসিং রুম থেকে টিম মিটিংয়ে প্রতিটা পদক্ষেপে কঠিন সিদ্ধান্তের মুখোমুখি হওয়া। টিম স্পিরিট বজায় রেখে ব্যাট-বল হাতে বাইশ গজ কাঁপানো। তারপর ভারতের জার্সি গায়ে বিশ্বজয়ের স্বাদ। রণবীর সিং (Ranveer Singh) অভিনীত ‘৮৩’ (83) ট্রেলার এবার সেই ধুলোমাখা স্মৃতিটাকেই আরও উসকে দিল।

মঙ্গলবার প্রকাশ্যে এল বহু প্রতীক্ষিত এই ছবির ট্রেলার। কপিল দেবের ভূমিকায় রণবীর সিং, মদন লালের চরিত্রে হার্ডি সান্ধু এবং বলবিন্দর সান্ধু অবতারে ময়দান মাতাতে দেখা গেল অ্যামি বির্ককে। টিম ইন্ডিয়ার কোচের ভূমিকায় পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)। কপিল অর্ধাঙ্গিনী রোমি ভাটিয়ার চরিত্রেও সাবলীল দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ট্রেলারেই ইঙ্গিত ‘৮৩’ যে বক্স অফিস কাঁপাতে চলেছে। সাদা-কালো দৃশ্যায়ন দেখে লর্ডসের মাঠে ইতিহাসের পুনরাবৃত্তির স্বাদ পাওয়া গেল।

[আরও পড়ুন: ‘প্রথম সিনেমার পর অনেক ওঠা-পড়া গিয়েছে আমার কেরিয়ারে’, দুর্দিনের কথা শোনালেন সিদ্ধার্থ]

দীপিকা-রণবীর ছাড়াও কবীর খান (Kabir Khan) পরিচালিত ‘৮৩’ সিনেমায় অভিনয় করেছেন তাহির রাজ বসিন, জিভা, শাকিব সালিম, যতিন সরনা, চিরাগ পাতিল, দিঙ্কার শর্মা, নিশান্ত দাহিয়া, হার্ডি সন্ধু, সাহিল খট্টর, অ্যাম্মি বির্ক, আদিনাথ কোঠারে, ধৈর্য কারওয়া, আর বদ্রী এবং পঙ্কজ ত্রিপাঠী।

চুলের ছাঁট, গলার কালো সুতো, ভারতীয় ক্রিকেট টিমের সাদা জার্সি গায়ে, ঘন গোঁফ.. রণবীর সিং যেন হুবহু কপিল দেব। দু’ বছর আগেই শুটিং হয়ে গিয়েছিল। মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ সালেই, কিন্তু বাদ সাধে অতিমারী। করোনার কোপে পিছিয়ে যায় ‘৮৩’ সিনেমার মুক্তি। তবে এবার শেষমেশ ট্রেলার মুক্তি পাওয়ায় আশায় বুক বেঁধেছেন দর্শকরা। আগামী ২৪ ডিসেম্বর প্রেক্ষাগৃহে আসছে এই ছবি। আশা করা যায় বড়দিনে বক্স অফিস কাঁপাবে ‘৮৩’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Watch 83 trailer ranveer singh leads team india releasing 24th december