লাজে রাঙা হল অনুষ্কা

আপকামিং ছবি সুই ধাগার প্রচারে গিয়ে বরের নাম শুনে লজ্জায় লাল হলেন নায়িকা।

By: Jaipur  Published: September 3, 2018, 7:13:12 PM

আপকামিং ছবি সুই ধাগার প্রচারে গিয়ে বরের নাম শুনে লজ্জায় লাল হলেন নায়িকা। অনুষ্কাকে দেখে ‘কোহলি কোহলি’ ডাকে মাত করছেন বিবেকানন্দ গ্লোবাল ইউনিভার্স্টির ছাত্র ছাত্রীরা। খেলা শেষে বিরাট সাধারণত তার জেতার মূহুর্তটা উৎসর্গ করে থাকেন অনুষ্কাকে।

জয়পুরের সুই ধাগা ছবির প্রচারে সহ উপস্থিত ছিলেন সহ অভিনেতা বরুন ধাওয়ান। সবাই যখন বিরাট কোহলির নাম নিয়ে হাকডাক দিচ্ছে, তখন অনুষ্কা জানায়, “হ্যাঁ সবাই ওঁকে ভালোবাসেন, আমিও। আপনাদের মত আমারও এখন ওঁকে মনে পড়ছে।”

মুক্তি পেল বরুণ ধাওয়ান ও অনুষ্কা শর্মার সুই ধাগা ছবির ট্রেলার। সরকারের ‘মেক ইন ইন্ডিয়া’ ক্যাম্পেনকেই সামনে আনবে এই ছবি। এই ছবি কারিগরের লড়াইয়ের ছবি। দেশীয় এমব্রয়ডারিকে বাঁচিয়ে রাখার চেষ্টা। ট্রেলারে দেখা যায় বরুণ ধাওয়ান লক্ষ্যহীন আপন খেয়ালে চলা মন মৌজি একটা মানুষ। তার স্ত্রী মমতা তাকে উদ্ধুদ্ধ করে নিজের আত্মসম্মান নিয়ে কোনও কাজ শুরু করতে। সেখান থেকেই সেলাই মেশিন কিনে হ্যান্ডলুম ব্যবসার শুরু। আর এই ছবিতে বরুণের ক্যাচ লাইন ‘সব বডিয়া হ্যায়’।

ছোট শহরের প্রেক্ষাপটে গল্পের জাল বুনেছেন পরিচালক শরৎ কাটারিয়া। আর এই ছবির প্রমোশনও শুরু হয়েছে আলাদাভাবে। একটি ভিডিওতে সম্প্রতি দেখা যায়, সুই ধাগার টিম দেশের বিভিন্ন এমব্রয়ডারসের কাছে গিয়ে নিজেদের ছবির জন্য লোগো ডিজাইন করতে বলেন। কাঁথাস্টিচ থেকে ফুলকারি সমস্ত ধরনের সেলাইয়ে নতুন লোগো তৈরি করেছেন কারিগররা এবং তার মধ্যে থেকেই বেশ কিছু ডিজাইন করা লোগো দেখা গেছে ছবিতে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Watch virat kohli name anushka sharma blush

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X