scorecardresearch

বড় খবর

”আমাদের দেখা হোক মহামারী শেষে”, নববর্ষে আশা প্রসেনজিতের

বাড়িতে থেকেই নতুন বছর কাটাচ্ছেন সবাই। অনেকে আবার মজা করে লিখছেন একলা বৈশাখ। টলিউডের ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

লকডাউনের প্রভাবে এবারের নববর্ষের আমেজ প্রায় শূন্য। মানুষের মনকে গ্রাস করেছে করোনার ভয়। বাড়িতে থেকেই নতুন বছর কাটাচ্ছেন সবাই। অনেকে আবার মজা করে লিখছেন একলা বৈশাখ। টলিউডের ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

পয়লা বৈশাখের প্রাক্কালে সোশাল মিডিয়ার মাধ্যমে ফ্যানেদের বার্তা দিয়েছেন ইন্ডাস্ট্রি।জীবনানন্দ দাশের কবিতার চারটে লাইন উদ্ধৃত করে মানুষকে করোনার আবহে সাবধানে থাকার অনুরোধ জানিয়েছেন প্রসেনজিৎ। দেশের এই ভয়ঙ্কর পরিস্থিতিতে জীবনান্দের কবিতায় আশার আলো দেখেছেন অভিনেতা।

আরও পড়ুন, লকডাউনের অস্থির সময়ে যৌনকর্মীদের পাশে পরমব্রত

সত্যিই তো এ এক অন্য বৈশাখ। টেকনোলজি পেরিয়ে মানুষের সঙ্গে, মানুষের পাশে থাকার বৈশাখ। এই সময়টার সঙ্গে লড়াই করে ভবিষ্যতের উদ্দেশে বাঁচার বৈশাখ। তারকা কিংবা সাধারণ মানুষ, করোনা শ্রেনী শত্রু দেখে প্রহার করবে না। প্রসেনজিতের একই ভাবনা।

তাইতো নতুন পোশাক, কিংবা দিনটা কীভাবে কাটাবেন তা নিয়ে বিশেষ টিপ্পনী দিতে চাননি অভিনেতা। শুধু শুভেচ্ছা জানিয়েছেন, কাজ করার শক্তি জুগিয়েছেন, ভবিষ্যতে পাশে থাকা অঙ্গীকার করেছেন। কবির লাইন উচ্চারণে প্রসেনজিৎ বলেছেন- ”আমাদের দেখা হোক কান্নার ওপারে, আমাদের দেখা হোক সুখের শহরে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: We shall meet after this pandemic situation prosenjit chatterjees naboborsho wish