শিকারা, ফোর মোর শটস প্লিজ টু, পঞ্চায়েত- এপ্রিলে কী কী দেখবেন?

ভাবছেন প্রায় সবই তো দেখা হয়ে গিয়েছে! তার কী দেখা যায়। নতুন ভারতীয় ওয়েব সিরিজ থেকে ছবি, ওটিটি প্ল্যাটফর্মে এপ্রিলে মুক্তি পেয়েছে একগুচ্ছ নতুন প্রজেক্ট।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: April 2, 2020, 09:35:33 AM

থিয়েটারে কোনও নতুন রিলিজ নেই, ওটিটি প্ল্যাটফর্মেই নিজেদের আবদ্ধ রাখতে হচ্ছে। কিন্ত সেখানেও তো প্রায় সবই দেখে ফেলেছেন! তার কী দেখা যায়। নতুন ভারতীয় ওয়েব সিরিজ থেকে ছবি, ওটিটি প্ল্যাটফর্মে এপ্রিলে মুক্তি পেয়েছে একগুচ্ছ নতুন প্রজেক্ট।

বারিস

অল্ট বালাজিতে দেখা যাবে এই সিরিজ।

আশা নেগি ও শরমন যোশী অভিনীত বারিস, দ্বিতীয় সিজন নিয়ে ফিরে এসেছে। অঞ্জু, নিজের আরবান সাজানো সংসারে থাকতে ভালবাসে। যে তাঁর দুই ভাই বোন- ঋষি ও শ্রেয়াকেও নিজের সন্তানের চোখে দেখে। নিজের পরিবারের ব্যবসাই তার পাখির চোখ। বিয়েও করে অফিসের কর্মচারী গৌরবীকে। এদিকে ওর বোন শ্রেয়ার বিয়ে হয় গৌরবীর ভাই অনিকেতের সঙ্গে, তাদের দুজনের সম্পর্কের ঝামেলা এসে পড়ে অঞ্জু ও গৌরবীর বিচ্ছেদে। অল্ট বালাজিতে দেখা যাবে এই সিরিজ।

হিট

হোমিসাইড ইন্টারভেনশন টিম নিয়ে কথা বলে এই সিরিজ। বিশ্বক সেন এবং রুহানি শর্মা রয়েছেন মুখ্য চরিত্রে। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের ক্রিটিক মনোজ কুমার আর হিট-কে দুটি স্টার দিয়েছেন এবং বলেছেন আনইনস্পায়ার থ্রিলার। রিভিউতে তিনি লিখেছেন, ”নতুন রাস্তা তৈরি করার পরিবর্তে কেবলমাত্র ভিস্যুয়াল ও অডিয়ো বিষয়েই নজর দেওয়া হয়েছে।”

শিকারা

৪ এপিল থেকে আমাজন প্রাইমে স্ট্রিমিং হবে বিধু বিনোদ চোপড়ার পরিচালনায় কাশ্মিরী পণ্ডিতদের নিয়ে তৈরি ছবি শিকারা। কীভাবে তাদের জোর করে নিজেদের বাড়ি থেকে উচ্ছেদ করে দেওয়া হয়েছিল সেই ব্যথার গল্পই বলা হয়েছে ছবিতে। আদিল খান এবং সাহিদা তাদের বাড়ি ফিরে পাওয়ার লড়াইটা লড়তে শুরু করে উদবাস্তু ক্যাম্পে থেকে।

পঞ্চায়েত

নীনা গুপ্তা, রঘুবীর যাদব ও জিতেন্দ্র কুমার অভিনীত পঞ্চায়েত মুক্তি পাচ্ছে ৩ এপ্রিল। এক কিশোর শহর থেকে সরকারি চাকরি নিয়ে প্রত্যন্ত গ্রামে যায় এবং সেখানে মানিয়ে নেওয়ার চেষ্টা করতে থাকে। এর মধ্যেই কিছু পাগলাটে গ্রামের মানুষের পাল্লায় পড়ে সে যত তাড়াতাড়ি সম্ভব বেরিয়ে আসার কথা ভাবে।

আরও পড়ুন, কোথাও রতনবাবুর নাম ছিল না, কিন্তু আমি ওঁর পাশে দাঁড়াতে চাই: বাদশা

ফোর মোর শটস প্লিজ

১৭ এপ্রিল থেকে আমাজন প্রাইমে দেখা যাবে এই সিরিজের দ্বিতীয় সিজন।

১৭ এপ্রিল থেকে আমাজন প্রাইমে দেখা যাবে এই সিরিজের দ্বিতীয় সিজন। ২০১৯ এর জানুয়ারিতে প্রথম সিরিজের প্রিমিয়ার হয়েছিল। সায়নী গুপ্তা, কীর্তি কুলহারি, বানি জে, মানবী গাঙরুকে দেখা যাবে মুখ্য চরিত্রে। তাদের কেরিয়ার, বন্ধুত্ব, ভালবাসা র উত্থান পতনের কাহিনী। জীবনের প্রতিটা পরিস্থিতিকে চ্যালেঞ্জ হিসাবে দেখার সাহস। সমীর কোচর ও শিবানি দাণ্ডেকরও রয়েছেন এই সিজনে।

ইওরস সিনসিয়ারলি, করণ গিল

করণ গিলের আরও একটি শো দেখা যায় আমাজন প্রাইমে।

২৪ এপ্রিল থেকে নেটফ্লিক্সে দেখা যাবে এই কমেডি শো ইওর সিনসিয়ারলি করণ গিল। ৩০ বছরের এক কমেডিয়ান, তার অ্যাডাল্ট লাইফ নিয়ে লেখা চিঠি নিয়ে চলবে এই শো

ইললিগাল

এই লিগাল ড্রামায় রয়েছেন পিয়ূস মিশ্র, নেহা শর্মা, আকাশ ওবেরয়, সত্যদীপ মিশ্র এবং কুবরা সতি। সাহির রাজার পরিচালনায় শক্তি, লক্ষ্য ও লোভের টানটান কাহিনী।

ভার্জিন ভানুপ্রিয়া

২৩ এপ্রিল থেকে দেখা যাবে এই শো। ঊবর্শী রাওতেলা, ভার্জিন ভানুপ্রিয়ার মুখ্য চরিত্রে রয়েছেন। একাকী জীবনে সঙ্গী চায় সে। এছাড়াও এই সিরিজে দেখা যাবে গৌতম গুলাটি, অর্চনা পুরান সিং, ডেলনাজ ইরানি ও রাজীব গুপ্তাকে।

Read the full story in English  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Web series and movies to watch online in april 2020

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X