সানি লিওনির বায়োপিকের ট্রেলারে তাঁর স্বপ্নপরী হয়ে ওঠার কাহিনি

স্কুলে সকলের হাসির পাত্র হওয়া, 'পেন্টহাউস' পত্রিকার প্রচ্ছদ ছবি, বাবার সঙ্গে তাঁর সম্পর্ক, সব ফুটে উঠেছে এই ওয়েব সিরিজে।

By: Mumbai  Updated: July 7, 2018, 02:34:30 PM

গুগলে সবচেয়ে চর্চিত ভারতীয় তারকার বায়োপিক তৈরি হয়েছে। তাও আবার ওয়েব সিরিজ। এক পাশের বাড়ির মেয়ে কীভাবে হয়ে উঠলেন পুরুষদের রাতঘুম কেড়ে নেওয়া নারী, সে কাহিনি ধরা পড়বে এই ওয়েব সিরিজে। ১৬ জুলাই বায়োপিক রিলিজ হওয়ার আগে এর ঝলক জনপ্রিয় হয়েছে। ‘করণজিৎ কৌর, দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওনি’, দু মিনিটের বেশি এই ট্রেলারে ধরা পড়েছে সানির জীবনের বিভিন্ন পর্যায়। সানি লিওনি নিজে অভিনয় করেছেন এই সিরিজে, সঙ্গে তাঁর ১৪ বছর বয়সের ভূমিকায় রয়েছেন রাওজা সাউজানি।

কৈশোরে অভাবের মধ্যে দিয়ে যাওয়াই সানিকে নিয়ে যায় ‘অ্যাডাল্ট ফিল্ম’ ইন্ডাষ্ট্রির দরজায়। স্কুলে সকলের হাসির পাত্র, ‘পেন্টহাউস’ পত্রিকার প্রচ্ছদ ছবি, বাবার সঙ্গে তাঁর সম্পর্ক, সব ফুটে উঠেছে এই ওয়েব সিরিজে। ট্রেলারের শেষটা হয় ২০১৬-তে সানির দেওয়া বির্তকিত সাক্ষাৎকার দিয়ে। তবে ট্রেলারে ‘জিসম’ অভিনেত্রীর অনেক কথা না বলাই রয়েছে। নিজেই ট্রেলার টুইট করেছেন তিনি।

সানি লিওনির ওয়েব সিরিজের কিছু স্থিরচিত্র

sunny সানির ১৪ বছরের সময়কাল পর্দায় তুলে ধরেছেন রাওজা সাউজানি। ট্রেলারের শেষটা হয় ২০১৬-তে সানির দেওয়া বির্তকিত সাক্ষাৎকার দিয়ে

সংবাদ সংস্থা আই এ এন এসকে দেওয়া এক সাক্ষাৎকারে সানি বলেছেন, “প্রথমে আমি নিশ্চিত ছিলাম না বায়োপিকটা সম্বন্ধে। কিন্তু একবার প্রোডাকশন হাউস এবং পরিচালক কী চাইছেন বুঝতে পারার পর, আমার ওয়েব সিরিজে ইন্টারেস্ট বাড়তে শুরু করে।” প্রসঙ্গত, তামিল ছবি ‘বীরমহাদেবীতে’ দেখা যাবে তাঁকে। এই ছবির জন্য তলোয়ার চালানো, ঘোড়া চড়াও শিখছেন তিনি। হিন্দি, মালয়ালম, কন্নড় এবং তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Web series karenjit kaur the untold story of sunny leone trailer bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X