scorecardresearch

বড় খবর

শাহরুখের দলের টাইটেল ট্র্যাকে গান গাইলেন ডিজে ব্রাভো

শাহরুখের ক্যারিবীয়ান প্রিমিয়ার লীগে তাঁর ত্রিবাঙ্গ নাইট রাইডার্স দলের জন্য গান গেয়েছেন ব্রাভো। ম্যাচ জেতার পর ‘চ্যাম্পিয়ন’ গানটি গেয়ে সকলের মন জয় করেছিলেন এই অল রাউন্ডার।

শাহরুখের দলের টাইটেল ট্র্যাকে গান গাইলেন ডিজে ব্রাভো
প্লেব্যাক গায়ক হিসাবে দেখা গেল ডি জে ব্রাভোকে।

আবারও প্লেব্যাক গায়ক হিসাবে দেখা গেল ডি জে ব্রাভোকে। তবে এবার সেই সুরে তাল মিলিয়েছেন স্বয়ং শাহরুখ খান। শাহরুখের ক্যারিবীয়ান প্রিমিয়ার লীগে তাঁর ত্রিবাঙ্গ নাইট রাইডার্স দলের জন্য গান গেয়েছেন ব্রাভো। ম্যাচ জেতার পর ‘চ্যাম্পিয়ন’ গানটি গেয়ে সকলের মন জয় করেছিলেন এই অল রাউন্ডার। সেই গানের নোটেশনে এবার শাহরুখের দলের জন্যে থাকবে “Bowl them Out”। এই গানের ভিডিওতে ব্রাভোর সঙ্গে নাচতে দেখা গেছে কিং খানকে।

ইতিমধ্যে ঘনঘন শেয়ার হওয়া শুরু হয়েছে ভিডিওটি। ডোয়েন ব্রাভো নিজেই ভিডিওটি শেয়ার করার সময় জানিয়েছেন, এই গানের কথা তিনি নিজেই লিখেছেন। প্রযোজনা করেছেন উইজ। তবে এই সুযোগটি পাওয়ার জন্য শাহরুখ খানকে ধন্যবাদ জানিয়েছেন ব্রাভো।

এছাড়াও আরেকটি টুইট করে তিনি জানান, “আমি বলিউডের সর্বশ্রেষ্ঠ হিরো, যিনি বর্তমানে টিকেআর এর মালিক, তাঁর জন্যই গানটি গাইতে পেরেছি।” তিনি আরও জানান আমারা জজো, উইজ, ডেক্সটার থমাস, কালেভিরর্ধার ভিডিও প্রোডাকশন কে সঙ্গে না পেলে এটি সম্ভব হত না। এই গানটি ব্রাভো উৎসর্গ করেছেন তাঁর ভক্তদের উদ্দেশে।

এর আগে, শাহরুখ টুইটারে তাঁর টাইমলাইনে শেয়ার করেছেন এবং লিখেছেন, “আমার বন্ধু এবং ক্যাপ্টেন ডি জে ব্রাভো গানটির মধ্যে দিয়ে নাইট বাহিনী কেমন খেলে তার বর্ননা দিয়েছেন।”

চলতি বছরেই ৪ অগাস্ট শুরু হয়েছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ। সেপ্টেম্বর মাসের ১৬ তারিখ অবধি চলবে এই সিরিজ।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: West indies all rounder dwayne dj bravo is back as a playback singer and this time for shah rukh khan