বড় খবর

মুক্তি স্থগিত! রণবীর সিংয়ের ৮৩ কি দেখা যাবে অনলাইনে?

সব ঠিক থাকলে ১০ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল ৮৩ বিশ্বকাপজয়ের ছবি। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে ঠিক কী ভাবছেন ছবির নির্মাতারা?

What Reliance Entertainment has to say about 83 film rumoured OTT release
'৮৩'-র একটি দৃশ্যে রণবীর সিং।

বহু প্রতীক্ষিত বেশ কয়েকটি বলিউড ছবির মুক্তি স্থগিত রয়েছে কোভিড-১৯ অতিমারীর কারণে। এর মধ্যে যেমন রয়েছে বলিউড ছবি ‘সূর্যবংশী’, তেমনই রয়েছে ১৯৮৩ সালের ক্রিকেট বিশ্বকাপ জয় নিয়ে তৈরি পিরিয়ড ছবি ‘৮৩’। রণবীর সিং অভিনীত এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল ১০ এপ্রিল। সাম্প্রতিক পরিস্থিতিতে কোনও ছবিই মুক্তি পাওয়া সম্ভব নয়। তাই শোনা গিয়েছিল যে ছবিটি নাকি অনলাইনে মুক্তি পেতে পারে। শনিবার ২৫ এপ্রিল সেই সম্ভাবনার কথা উড়িয়ে দিল রিলায়েন্স এন্টারটেনমেন্ট।

এই ছবির নিবেদক রিলায়েন্স এন্টারটেনমেন্ট সম্প্রতি সংবাদসংস্থা পিটিআই-কে জানিয়েছে যে তারা কোনওভাবেই ‘৮৩’ ছবিটি কোনও ওটিটি প্ল্যাটফর্মে প্রিমিয়ার করবে না। গত ২০ মার্চ প্রযোজনা সংস্থার পক্ষ থেকে জানানো হয় যে ছবির মুক্তি অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দেওয়া হয়েছে। কিন্তু সেই সময় লকডাউন ঘোষণা হয়নি। লকডাউন যে ৩ মে পর্যন্ত চলবে তেমন কথাও তখন জানা যায়নি।

আরও পড়ুন: লকডাউনেই আসছে প্রিয়াঙ্কা-মৈনাকের থ্রিলার ‘নীলাঞ্জনা’

কিন্তু বর্তমানে দেশের পরিস্থিতি যা তাতে লকডাউন উঠলেও শপিং মল, প্রেক্ষাগৃহ ইত্যাদি বন্ধ থাকবে আরও বহুদিন, এমনটাই শোনা গিয়েছে। যে কোনও জায়গায় বহু সংখ্যক মানুষের জমায়েত আরও মাস দুই-তিনেক এড়িয়ে চলতে পারে সরকার। এই অবস্থায় বলিউডে কানাঘুষো শোনা গিয়েছিল যে একটি বড় ওটিটি প্ল্যাটফর্ম ১৪৩ কোটি টাকার একটি প্রস্তাব দিয়েছে নির্মাতাদের।

রিলায়েন্স এন্টারটেনমেন্টের সিইও শিবাশিস সরকার ২৫ এপ্রিল পিটিআই-কে দেওয়া বলেন, ”এর মধ্যে কোনও সত্যতা নেই। প্রযোজক-পরিচালক সবাই আমরা একটা সিদ্ধান্তে এসেছি যে আমরা আরও কয়েক মাস অপেক্ষা করব কিন্তু সিনেমাটি প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে। আগে আমরা ছবির সব কাজ শেষ করব, তার পরে অপেক্ষা করব। যদি ৬ মাস বা ৯ মাস পরে দেখা যায় যে পরিস্থিতি আরও খারাপের দিকে গিয়েছে, তখন আমরা আবার ভেবে দেখতে পারি। কিন্তু এই মুহুর্তে কোনও তাড়াহুড়ো নেই। অনেকেই আমাদের প্রজেক্ট নিয়ে আগ্রহ দেখিয়েছে কিন্তু আমরা এখন ডিজিটাল রিলিজ নিয়ে কোনও আলোচনায় বসতে রাজি নই।”

তিনি এও জানান যে ছবির ভিএফএক্স ও পোস্ট প্রোডাকশনের কাজ এখনও বাকি আছে। এই ছবিতে একটি অসাধারণ অনসম্বল কাস্ট দেখবেন দর্শক। রণবীর সিং ছাড়াও রয়েছেন পঙ্কজ ত্রিপাঠী, হার্ডি সাধু, জিভা, সাকিব সালেম, দীপিকা পাডুকোন প্রমুখ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: What reliance entertainment has to say about 83 film rumoured ott release

Next Story
লকডাউনে অপরাজিতার উপলব্ধি ‘শামুক’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com