scorecardresearch

বড় খবর

ক্যাটরিনার ‘টিপ টিপ বরসা পানি’ দেখে কী প্রতিক্রিয়া রবিনার? জানুন

ক্যাটরিনার নাচ দেখে কী বলেছিলেন অভিনেত্রী?

রবিনা ট্যান্ডন – ক্যাটরিনা কাইফ

টিপ টিপ বর্সা পানি নিয়ে সমালোচনা কম হয়নি। আইকনিক সেই গানে রবিনা ট্যান্ডনের ( Raveena Tandon ) নাচ এবং অভিনয় ভুলবার নয়। পরবর্তীতে ক্যাটরিনার ( Katrina Kaif ) উপস্থাপনা নিয়েও দেখা গেছিল ভিন্ন মত। কিন্তু রবিনা নিজে কীভাবে গ্রহন করেছিলেন সম্পূর্ণ বিষয়টি? তার মনমত আদৌ হয়েছে কী? প্রসঙ্গেই তিনি কথা বললেন দ্যা কপিল শর্মা শো তে। 

সম্প্রতি সেই অনুষ্ঠানের একটি পর্বেই উপস্থিত ছিলেন রবিনা এবং কোরিওগ্রাফার ফারহা খান ( Farha Khan )। টিপ টিপ বর্সা পানির পুরনো কম্পোজিশন কিংবা নতুন, দুটোই দায়িত্ব নিয়ে সামলেছেন ফারহা। কিন্তু রবিনা যে যথেষ্ট ঘাবরে ছিলেন সেই নিয়ে কোনও সন্দেহ নেই। ফারহা জানান, সবথেকে বেশি চাপ খেয়েছিলেন রবিনার কাছ থেকেই! একরকম ধমকে ছিলেন রবিনা, এমনও বলেন এই গান নতুন ভাবে তৈরি করতে গিয়ে যেন ভুলভ্রান্তি না হয়! তাহলেই মুশকিলে পড়বেন ফারহা। কিন্তু পরবর্তীতে দেখা যায়, অসাধারণ একটি কাজ করে বসেছেন ক্যাটরিনাকে সঙ্গে নিয়েই। নিজেকে থেকেই ফোন করে রবিনা উচ্ছ্বাসের সঙ্গেই বলেন, ‘এত সুন্দর ভাবে নতুন উপস্থাপন করা হয়েছে যেন চোখ ফেরানো যাচ্ছে না, ক্যাটরিনাকে অসম্ভব সুন্দর লাগছে।’  

ক্যাটরিনাকে দেখে রবিনার আনন্দ একেবারেই ধরছিল না সেই মুহূর্তে! রবিনা বলেন, আমার এটুকু বিশ্বাস ছিল যে ফারহা যেহেতু এই দায়িত্বে আছে, খারাপ কিছুই হবে না। বেস্ট দিয়েই কাজ হবে এবং হলোও তাই। পুরনো সেই গানের সবকিছু মাথায় রেখেই ফারহা নতুন কাজটি সেরেছেন এবং উপস্থাপন যথাযথ হয়েছে বলেই  বিশ্বাস রবিনার। 

ফারহার সঙ্গে বহুবার কাজ করেছেন তিনি। এবং টিপ টিপ বর্ষা পানি যে রবিনার জীবনে একটা মাইলস্টোন সেই বিষয়ে আজও সন্দেহ নেই! এখনও পর্যন্ত যথেষ্ট জনপ্রিয় সেই গান, অবিলম্বে মানুষ নেচে ওঠেন। দ্যা কপিল শর্মা শো তে দুজনের বন্ধুত্ব নিয়ে উঠে এসেছে আরও তথ্য, সবমিলিয়ে জমে গেছিল ফ্লোর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: What was the reaction of raveena on new tip tip barsa pani farha spoken about that