বড় খবর

ছেলে হলে কী নাম রাখবেন, জানিয়ে দিলেন রণবীর

সন্তানের নাম ঠিক করে ফেললেন রনবীর?

রনবীর এবং দীপিকা

বড়পর্দা কাঁপিয়ে টেলিভিশনের পর্দায় মানুষের মন জয় করতে একেবারেই তৈরি বলিউডের বাজিরাও রণবীর সিং। এই প্রথম কোনও শো সঞ্চালনার দায়িত্বভার তার কাঁধে। প্রথম পর্বের শুটিং প্রসঙ্গেই যথেষ্ট ভয়ে ছিলেন তিনি।শোতে প্রতিযোগীদের সঙ্গে আলাপচারিতার ক্ষেত্রেই রনবীরের এক ছোট্ট অভিব্যাক্তি দারুন ভাবেই নজর কাড়বে দর্শকদের।  

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন বিবাহ বন্ধনে আবদ্ধ হন প্রায় বছর তিনেক আগে। ধীরে ধীরে পরিবার এগিয়ে নিয়ে যাওয়ার চিন্তাভাবনা যে দুজনেই করছেন সেই বিষয় একেবারেই খোলাখুলি চলে এসেছে সবার সামনে। দ্যা বিগ পিকচার- ভিসুয়াল কুইজের প্রথম পর্বে নিজেই স্বীকারোক্তি দেন এই প্রসঙ্গে। শোয়ের এক প্রতিযোগী অভয় সিং-কে আমন্ত্রণ জানানোর প্রেক্ষিতেই এমন মন্তব্য করেন তিনি। বাচ্চার নাম শর্টলিস্ট করছেন রণবীর! সন্তানের নাম হিসেবে আসলেই কী বেছে নিলেন তিনি? অভয়কে উদ্দেশ্য করেই বলেন, “যদি আপনি কিছু মনে না করেন তবে সূর্যভীর সিং – এই নাম আমি রেখে দিই নিজের কাছে?”

রণবীর সবসময়ই দীপিকার প্রসঙ্গে নিদারুণ উৎফুল্ল থাকেন। স্ত্রী হিসেবে দীপিকা কি ভীষণ মাত্রায় সহযোগী সেই নিয়েও সর্বদাই প্রশংসায় পঞ্চমুখ তিনি। তবে এবার দীপিকার আদলেই ছোট্ট একটি সন্তানের আশা করেছেন রণবীর। বলেন, দীপিকা ছোটবেলায় যেমন মিষ্টি এবং আকর্ষণীয় ছিলেন ওরকম যদি একজনকে ভগবান তাকে উপহার দেন তবে জীবন ধন্য হয়ে যাবে। 

প্রসঙ্গত, রণবীর জানিয়েছেন শো নিয়ে বেশ উদ্বিগ্ন ছিলেন তিনি। টেলি পর্দায় প্রথম কাজ বলে কথা! তবে সহধর্মিণী যখন দীপিকা তখন আর ভয় পাওয়ার কোনও প্রশ্নই নেই। ভালোবাসার মানুষের কাছ থেকে প্রাপ্ত ফুল এবং শুভেচ্ছাবার্তা যথেষ্ট মনে সাহস জোগানোর পক্ষে। দুই তিন বছরের মধ্যেই কি তবে সুখবর শোনাতে চলেছেন রনবীর- দীপিকা? সে তো সময় বলবে! আপাতত দ্যা বিগ পিকচার শুরু হতে চলেছে কলর্স টিভিতে আজ থেকে ঠিক সন্ধ্যে ৮ টায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: What will be the baby boy name ranveer singh declare gracefully

Next Story
ফের ব্যোমকেশের ভূমিকায় অনির্বাণ, দীপাবলিতে সমাধান করবেন ‘চোরাবালি’ রহস্যAnirban Bhattacharya, Byomkesh 7, Byomkesh 7 update, Byomkesh 7 in hoichoi, হইচই, ব্যোমকেশ ৭, ব্যোমকেশ অনির্বাণ ভট্টাচার্য, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com