scorecardresearch

বড় খবর

বছরখানেক কথা বন্ধ! সলমনকে ‘বিবেকহীন, রুক্ষ’ মনে হয়েছিল আমিরের

কী হয়েছিল দুই খানের মধ্যে? জানান আমির খান।

Aamir Khan, Salman Khan, আমির খান, সলমন খান, bengali news today
আমির খান, সলমন খান

নব্বইয়ের দশকে ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে অভিনয় করেছিলেন আমির-সলমন। অনস্ক্রিন ‘ব্রোমান্স’-এ ঝড় তুললেও শুটের সময় কিন্তু একে-অপরের সঙ্গে কথাও বলতেন না তাঁরা। এমনকী আমির খান নিজেই পরে জানিয়েছিলেন যে, সলমনের সঙ্গে শুটের পর যে ভয়ঙ্কর অভিজ্ঞতা হয়েছিল, তারপর থেকে কিছুটা দূরেই থাকতেন ভাইজানের থেকে। তবে পরে সবটাই মিটমাট হয় সলমনের দৌলতেই।

কী ঘটেছিল? ২০১৩ সালে ‘কফি উইথ করণ’-এ আমির খান জানিয়েছিলেন যে, “‘আন্দাজ আপনা আপনা’ করার সময়ে সলমনকে নিয়ে খুব খারাপ অভিজ্ঞতা হয়েছিল। ওকে তখন একেবারেই ভাল লাগেনি আমার। সলমনকে ভীষণ বুদ্ধি-বিবেকহীন এবং রূঢ় বলে মনে হয়েছিল। ওঁর সঙ্গে কাজ করার পর মনে হয়েছিল, দূরে থাকাই ভাল বাবা!” তবে দশ বছর পর আমিরের বিবাহ বিচ্ছেদের সময় সেই বরফ গলেছিল। তাও আবার সলমনের উদ্যোগেই।

২০০৪ সাল। তখন প্রথম স্ত্রী রিনা দত্তর সঙ্গে আমিরের ডিভোর্স হয়। সেই খবর সলমনের কানে যেতেই তিনি তৎক্ষণাৎ আমিরের সঙ্গে যোগাযোগ করেন। এপ্রসঙ্গে মিস্টার পারফেকশনিস্ট জানান, “আমার জীবনে তখন খুব খারাপ সময় চলছে। স্ত্রী সঙ্গে ডিভোর্শ হয়ে গিয়েছে। সেই সময়ে সলমন আমার জীবনে বন্ধুর মতো হাত বাড়িয়ে দেন। নিজেই ফোন করে আমার সঙ্গে দেখা করার ইচ্ছেপ্রকাশ করেছিল ও। তো আমরা দেখা করলাম। একসঙ্গে পাণীয়ে চুমুক দিলাম। সেই সময় থেকেই সলমন খানের সঙ্গে বন্ধুত্বের শুরু। তারপর সময়ের সঙ্গে সেটা আরও গভীর হয়েছে।”

[আরও পড়ুন: শ্রাবন্তীকে তলব বন্যপ্রাণ অপরাধ দমন শাখার, আচমকাই অরণ্য ভবনে অভিনেত্রী]

পরবর্তীতে একে-অপরের সিনেমার জন্য সোশ্যাল মিডিয়ায় প্রচার করেছেন আমির খান ও সলমন খান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: When aamir khan found salman khan rude inconsiderate