বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

সুস্থ আছেন নুসরত ও তাঁর সন্তান, কবে ছাড়া পাবেন হাসপাতাল থেকে?

নুসরতের ছেলের নাম নিয়েও শোরগোল নেটদুনিয়ায়। কী নাম রাখলেন ছেলের?

Nusrat Jahan, Nusrat Jahan becomes mother, Nusrat Jahan baby, নুসরত জাহান, bengali news today
সুস্থ রয়েছেন নুসরত ও তাঁর পুত্রসন্তান

বৃহস্পতিবার দুপুরেই মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। খুশির হওয়া অনুরাগীমহলে। সরগরম ইন্ডাস্ট্রির অন্দরমহলও। শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে নেটদুনিয়ায়। তা কেমন আছেন মা ও সদ্যোজাত? হাসপাতাল সূত্রে খবর, সাংসদ-অভিনেত্রী ও তাঁর পুত্রসন্তান ভালই আছেন।

ছেলেকে নাকি চোখে হারাচ্ছেন নুসরত। খানিকক্ষণের জন্যও কাছছাড়া করছেন না। একেবারে আগলে রেখেছেন নিজের কাছে। হাসপাতালে নার্সারিতে নয়, জানা গেল অভিনেত্রীর বেডেই রয়েছে নবজাতক। তবে নুসরতের ছেলের নাম নিয়ে কিন্তু ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল বেঁধেছে। ঘনিষ্ঠ সূত্রে খবর, নবজাতকের নাম রাখা হয়েছে- ঈশান। মা-নুসরত যদিও অফিশিয়ালি ঘোষণা করেননি। তবে অনুরাগীরাই দুয়ে দুয়ে চার করে ‘যশরত’ জুটির নাম মিলেয়ে নবজাতকের নাম ধরেছেন-ঈশান।

[আরও পড়ুন: অমিতাভের দেহরক্ষী বছরে কত টাকা পান? জানলে চোখ কপালে উঠবে]

এদিকে বৃহস্পতিবার নুসরতের সন্তান হওয়ার পর থেকেই নবজাতককে এক ঝলক দেখার জন্য অনুরাগীমহলে কৌতূহল-উন্মাদনার পারদ চড়েছে। ঈশান নাম নিয়েও শোরগোলের অন্ত নেই। শোনা যাচ্ছে, গতকাল সি-সেকশন করার সময় পছন্দের গান শুনতে শুনতেই নুসরতের অস্ত্রোপচার হয়েছে। বাচ্চার ওজন হয়েছিল ২.৯ কেজি। ছেলের খিদে পেয়েছে কিনা বা কোনওরকম অসুবিধে হচ্ছে কিনা, সবটা অভিনেত্রী নিজেই দেখাশুনা করছেন। এখনও পর্যন্ত সবকিছুই ঠিকঠাক রয়েছে।

তা কবে হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন সদ্যোজাত এবং মা নুসরত? চিকিৎসকের তরফে জানানো হয়েছে, আগামী রবিবার শিশুর কিছু টেস্ট করানো হবে। সেগুলো ঠিকঠাক থাকলে তবেই হাসপাতাল থেকে ছাড়া পাবেন নুসরত জাহান ও তাঁর পুত্রসন্তান। আপাতত সাংসদ-অভিনেত্রীর ছেলের ছবি দেখার জন্য ছটফটিয়ে উঠেছেন অনুরাগীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: When nusrat jahan is expected to discharge from hospital

Next Story
অমিতাভের দেহরক্ষী বছরে কত টাকা পান? জানলে চোখ কপালে উঠবেAmitabh Bachchan, Amitabh Bachchan bodygaurd, mumbai police, অমিতাভ বচ্চন, অমিতাভের নিরাপত্তারক্ষী, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com