বড় খবর

জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন ‘ক্রাশ’ শাহিদকে, উত্তর পেয়ে ‘সপ্তম স্বর্গে’ শ্রাবন্তী

শাহিদ কাপুরের থেকে উত্তর পেয়ে আর নিজেকে ধরে রাখতে পারেননি শ্রাবন্তী। কী বলছেন টলিউড অভিনেত্রী?

Srabanti

শাহিদ কাপুর (Shahid Kapoor) অন্ত প্রাণ তিনি। অন্ধ ভক্ত বলতে যা বোঝায় আর কী! তাই জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন বলিউড অভিনেতাকে। তবে ‘ক্রাশ’-এর কাছ থেকে উত্তর পাবেন বলে আশাই করেননি! আর টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর মেসেজ দেখে যখন স্বয়ং শাহিদ তাঁকে ধন্যবাদ জানিয়েছেন, তখন আহ্লাদে আটখানা হওয়াটাই স্বাভাবিক। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

বসন্ত যেন আক্ষরিক অর্থেই এসে গিয়েছে অভিনেত্রীর জীবনে। হাজার হোক, তাঁর শুভেচ্ছা বার্তাতে সাড়া দিয়েছেন খোদ ক্রাশ! বহু বছর ধরেই শ্রাবন্তী হাবুডুবু খাচ্ছেন অভিনেতার প্রেমে। সেক্ষেত্রে আলাদা মাত্রা যোগ হওয়াটাই স্বাভাবিক। গত বৃহস্পতিবার জনসমক্ষে তাঁকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছিলেন শ্রাবন্তী। একটি টুইটে শাহিদের ছবি পোস্ট করে তাঁকে ট্যাগ করে অভিনেত্রী লিখেছিলেন, “জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা আমার চিরকালের ক্রাশ। অনেক ভালবাসা।” শুধু টুইটার নয়, ইনস্টাগ্রামেও সেদিন একই পোস্ট করেন টলিউড অভিনেত্রী। আর শ্রাবন্তীর এই শুভেচ্ছাবার্তা দেখেই উত্তর দিয়েছেন শাহিদ।

নিজের ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে শাহিদ কাপুর ‘ধন্যবাদ’ জানিয়েছেন শ্রাবন্তীকে। আর তার সঙ্গেই জুড়ে দিয়েছেন একটি ভালবাসার ইমোজি। যা দেখে টলিউড অভিনেত্রী তো রীতিমতো উচ্ছ্বসিত। প্রিয় নায়কের থেকে উত্তর পেয়ে নিজের আনন্দ আর ধরে রাখতে পারেননি। অতঃপর টলিউডের প্রথম সারির নায়িকা হলেও, ‘ফ্যানগার্ল মোমেন্ট’-এ গা ভাসিয়েছেন। শাহিদের উত্তরের সেই স্ক্রিনশট শেয়ারও করেছেন ইনস্টাস্টোরিতে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: When shahid kapoor himself replied tollywood actress srabanti chatterjee

Next Story
মুম্বই ক্রাইম ব্রাঞ্চে পৌঁছলেন হৃতিক, কঙ্গনার ই-মেল কাণ্ডে বয়ান রেকর্ড হবে অভিনেতারKangana
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com