বড় খবর

রাজনীতিতে যোগ দিচ্ছেন জিৎ! জন্মদিনের বিশেষ লাইভে কী বললেন অভিনেতা?

জন্মদিনেই আগামী ছবি ‘বাজি’র ফার্স্টলুকও প্রকাশ্যে আনলেন জিৎ।

jeet

দেব, মিমি চক্রবর্তী, নুসরত জাহানের মতো গ্ল্যামার ইন্ডাস্ট্রির অনেকেই রাজনৈতিক ময়দানে যোগ দিয়েছেন এযাবৎকাল। এবার অভিনেতা জিৎ-ও কি সেই একই পথে হাঁটতে চলেছেন? সত্যিই কি রাজনীতিতে যোগ দিচ্ছেন? এই কথা শুনে অনেকেই অবাক হতে পারেন। হওয়াটাও খুব একটা অস্বাভাবিক কিছু নয়। কারণ, যিনি কিনা কোনও দিনই সাতে-পাঁচে থাকেন না, তিনি যোগ দেবেন রাজনীতিতে! ব্যাপারটা কী? খানিক খোলসা করেই বলা যাক তাহলে।

আজ অর্থাৎ ৩০ নভেম্বর আসলে জিতের (Jeet) জন্মদিন। আর সেই উপলক্ষেই ইনস্টাগ্রামে লাইভ চ্যাটে এসেছিলেন তিনি। সেখানে অনুরাগীদের নানা প্রশ্নবাণের মুখোমুখি হতে হয় অভিনেতাকে। তাঁর ব্যক্তিগত জীবন থেকে কেরিয়ার, যাবতীয় বিষয় নিয়েই প্রশ্ন আসতে থাকে। এই করোনা আবহে প্রিয় অভিনেতার বিশেষ দিনে সামনে গিয়ে শুভেচ্ছাবার্তা জানানোর উপায় না থাকলেও এই লাইভ চ্যাট সেশন কিন্তু অনুরাগীরা বেশ উপভোগ করেছেন। জিতের সোশ্যাল হ্যান্ডেলে চোখ রাখলেই তা ঠাহর করা যায়। সেই লাইভ চ্যাটেই হঠাৎ এক ভক্ত প্রশ্ন ছুঁড়ে দেন যে, জিৎ কি ভবিষ্যতে রাজনীতিতে যোগ দেবেন? অভিনেতাও কম যান না। কথার মার-প্যাঁচ যে জিৎ আগাগোড়াই বেশ জানেন, তা অনেকেরই জানা।

তা ভক্তের সেই প্রশ্নের উত্তরে কী বললেন অভিনেতা? জিতের কথায়, “কী জানি ভবিষ্যতে কী হবে! ভাগ্যে বিশ্বাস করি। ভাগ্যে যা আছে তাই হবে। তবে রাজনীতি সম্পর্কে আমি কিছু জানি না।”

প্রসঙ্গত আজ নিজের জন্মদিনে জিৎ তাঁর আগামী ছবি ‘বাজি’র (Baazi) ফার্স্টলুকও প্রকাশ্যে এনেছেন। যে ছবিতে জিতের বিপরীতে দেখা যাবে মিমি চক্রবর্তীকে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: When tollywood superstar jeet was asked if he join politics gave befitting reply to fan

Next Story
একুশের ভোটের আগে বড় চমক! নয়া দল ঘোষণা রজনীকান্তের?Rajinikanth
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com