scorecardresearch

বড় খবর

ইন্দ্রানী না অপরাজিতা কে বড় অভিনেত্রী, জানিয়ে দিলেন সুদীপ

‘কুরুক্ষেত্রে’র মতো সাড়া জাগানো সিরিয়ালেও সুদীপ-অপরাজিতা কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। তবু অপরাজিতার অভিনয় দক্ষতার কথা একবাক্যে স্বীকার করে নিলেও…

তাঁরা দু’জনেই জনপ্রিয় অভিনেত্রী। একাধিক মেগা সিরিয়ালে দাপটের সঙ্গে চুটিয়ে অভিনয় করছেন বা করেছেন। পাশাপাশি বিভিন্ন সিনেমাতেও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যায় দু’জনকেই। কিন্তু এই দু’জনের মধ্যে কে বেশি শক্তিশালী অভিনয় করেন? এই প্রশ্নের অকপট উত্তর দিলেন দু’জনের সঙ্গেই অভিনয় করা সুদীপ মুখার্জি।

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে সুদীপ সরাসরি বলেন, তাঁর মতে ইন্দ্রানী হালদার অপেক্ষাকৃত বড় অভিনেত্রী। এরপরই সুদীপ যোগ করেন, “অপা (অপরাজিতা আঢ্য) যা চরিত্র করে সেটা খুবই কনভিনশিংভাবে করে, কিন্তু শেষ পর্যন্ত চরিত্রটা অপরাজিতা আঢ্যই থেকে যায়। আমি অপার সঙ্গে বহুদিন কাজ করছি। অপা দারুণ অভিনেত্রী। কিন্তু ইন্দ্রানী যে চরিত্রটা করে সেটাই হয়ে উঠতে পারে।”

সুদীপ জানান, তাঁর জীবনে প্রথম ক্যামেরার মুখোমুখি হওয়া অপরাজিতা আঢ্যের সঙ্গেই ‘দ্রৌপদী’ সিরিয়ালে। সেখানে অপ্সরার ভূমিকায় ছিলেন অপরাজিতা। এছাড়া, ‘কুরুক্ষেত্রে’র মতো সাড়া জাগানো সিরিয়ালেও সুদীপ-অপরাজিতা কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। তবু অপরাজিতার অভিনয় দক্ষতার কথা একবাক্যে স্বীকার করে নিলেও তুল্যমূল্য বিচারে ইন্দ্রানীকেই এগিয়ে রাখলেন শ্রীময়ীর প্রাক্তন স্বামী অনিন্দ্য সেন।

সুদীপের মতে, বিভিন্ন চরিত্রে ইন্দ্রানী হালদার অসামান্য বৈচিত্র নিয়ে আসতে পরেন। তিনি একেকটা চরিত্রে আলাদা আলাদা রঙ ধরাতে পারেন। অর্থাৎ যে চরিত্রে অভিনয় করছেন, সেই চরিত্রটি হয়ে উঠতে পারেন ইন্দ্রানী হালদার। তাই অপরাজিতা আঢ্য বড় মাপের অভিনেত্রী হলেও এই গুণটির কারণেই সুদীপ ইন্দ্রীকেই এগিয়ে রাখছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Who is the big actress in bengali television indrani halder or aparajita adhya