ধোনির কান্না দেখে কেঁদে ফেললেন এই নায়ক

ধোনির আউট হওয়ার সময় ভারতের সামনে জয়ের সমীকরণ ছিল সহজই। তারপরেই হতাশার ঢেউ একশো কুড়ি কোটির দেশে। আবেগ ধরে রাখতে পারেননি অভিনেতা অঙ্কুশ।

By: Kolkata  Updated: July 11, 2019, 02:16:14 PM

বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে সেমিফাইনাল ম্যাচে হেরে গিয়েছে ভারত। দেশবাসীর প্রত্যাশা রাখতে পারেননি ধোনি। আসলে গতকাল ধোনি-র আউটই শেষমেষ ম্যাচের টার্নিং পয়েন্ট হয়ে দাঁড়ায়। তীরে এসে তরি ডুবল, রান আউট হলেন ধোনি। আউট হওয়ার সময় ভারতের সামনে জয়ের সমীকরণ ছিল সহজই। তারপরেই হতাশার ঢেউ একশো কুড়ি কোটির দেশে। আবেগ ধরে রাখতে পারেননি অভিনেতা অঙ্কুশ। ধোনির কান্না দেখে কেঁদেই ফেললেন নায়ক।

গতকালের ম্যাচে বাইশ গজ থেকে বিদায় নেওয়ার সময় নিজের আবেগ ধরে রাখতে পারেননি ধোনি। হাতের গ্লাভস খুলতে খুলতেই কান্নায় গলা জড়িয়ে এসেছিল তাঁর। তিনি জানেন মাঠে আবেগ কাজ করেনা। এদিকে পুরো দেশের চোখ ছিল টেলিভিশনের পর্দায়। বাদ ছিলেন না টলিপাড়াও। অঙ্কুশও যে ক্রিকেট ফ্যান একথা প্রায় তাঁর চারপাশের প্রত্যেকের জানা।

ankush ধোনির কান্নায় দেখে নিজের আবেগ লুকিয়ে রাখতে পারেননি অভিনেতা।

আরও পড়ুন, আউট হয়ে কেঁদে ভাসালেন ধোনি! হৃদয় ভাঙল একশো কোটির, রইল ভিডিও

ধবার ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে টপ অর্ডারের ব্যর্থতার পর ধোনি আর রবীন্দ্র জাদেজাই ম্যাচের হাল ধরেছিলেন। সপ্তম উইকেট পার্টনারশিপে ১১৬ রান তোলেন তাঁরা। স্কোরবোর্ডে তাঁর সংযমী হাফ-সেঞ্চুরি ওঠার পরেই ধোনি রানআউট হয়ে ফিরে যান। কিউয়ি ক্যাপ্টেন কেন উইলিয়ামসনও বলেছেন, এটাই তাঁদের জন্য ম্যাচের টার্নিং পয়েন্ট।

ম্যাচে হার। ধোনির কান্নায় নিজের চোখের জল ধরে রাখতে পারলেন না অঙ্কুশ।ম্যাচে হেরে যাওয়ার পর অঙ্কুশও দুঃখ পেয়েছেন স্বাভাবিক। তিনিও কেঁদে ফেললেন। শুধু কাঁদলেন তাইই নয়, সেই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতেও দিয়েছেন তিনি। লিখেছেন, ”উই লস্ট”।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Why actor ankush is crying any specific reason

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং