scorecardresearch

বড় খবর

সিদ্ধার্থকে নিয়ে ঠিক কী সমস্যা, মুখ খুললেন রশমি

Bigg Boss 13: ‘বিগ বস’-এ রশমি দেশাই ও সিদ্ধার্থ শুক্লার মধ্যে গোলমাল দেখে দেখে ক্লান্ত হয়েছেন দর্শক তাও ঝামেলা থামেনি। কিন্তু এত ঝামেলার কারণ কী?

Why Rashami Desai Siddharth Shukla fight in Bigg Boss 13 reveals Rashami
'দিল সে দিল তক'-এ রশমি ও সিদ্ধার্থ। তিক্ততার শুরুটা হয় ওখান থেকেই।
‘বিগ বস সিজন ১৩’-র শুরু থেকেই সিদ্ধার্থ শুক্লা ও রশমি দেশাই পরস্পরের প্রতি যথেচ্ছ কাদা ছোড়াছুড়ি করেছেন। এক সময়ে এঁরাই ছিলেন টিভির অন্যতম ফেভারিট জুটি। কিন্তু রশমির ঠিক কী সমস্যা সিদ্ধার্থকে নিয়ে সেটা ঠিক স্পষ্ট হয়নি আগে। এবার সেসব কথা ভেঙে বললেন রশমি। জানা গেল, এই তিক্ততার সূত্রপাত ‘দিল সে দিল তক’-এর সময় থেকেই।

সোমবারের এপিসোডে আরহানের সঙ্গে কথা বলতে বলতেই পুরনো তিক্ততার কথা প্রকাশ পেয়েছে। রশমি সেখানে বলেছেন যে ওই ধারাবাহিকের শুটিং চলাকালীন সিদ্ধার্থ প্রায়শই তাঁকে হেনস্থা করতেন, সেটের মধ্যে তাঁকে নিয়ে ঠাট্টা-তামাশা করতেন। রশমি বলেন যে সিদ্ধার্থকে প্রায় দুবার শো থেকে বার করে দেওয়া হয়। এই কথা শুনে আরহান তাঁকে পাল্টা প্রশ্ন করেন যে এতকিছু যদি ঘটে থাকে তবে রশমি তখন কোনও প্রতিবাদ করেননি কেন?

আরও পড়ুন: অনেক উঁচুতে, প্রায় হামাগুড়ি দিয়ে উঠে শুটিং করেছি: স্বস্তিকা

রশমি এর উত্তরে খোলাখুলিই বলেন যে ওই সময়ে তিনি ঋণের ভারে ডুবে ছিলেন। ”আমার বাড়ি ছিল না, আমার অনেক ঋণ ছিল যেগুলো শোধ করতে হতো। তাই ঠিক করেছিলাম বিষয়টাকে উপেক্ষা করে চুপচাপ কাজ করে যাব”, বলেন রশমি। তিনি জানান যে তাঁর অনেক বন্ধুই তখন সিদ্ধার্থের বাড়ি যেতেন এবং তাঁদের কাছে সিদ্ধার্থ রশমি সম্পর্কে খুবই অপমানজনক কথা বলতেন।

সোমবারের এপিসোডে এই কথা শুনে টুইটারে অনেকেই সিদ্ধার্থের বিরুদ্ধে গিয়েছেন। কিন্তু রশমি যেমন সিদ্ধার্থের বিরুদ্ধে অপমানজনক আচরণের অভিযোগ করেছেন, উল্টোদিকে আবার দিল সে দিল তক-এর সম্প্রচারের সময়ে শোনা গিয়েছিল যে রশমি ও সিদ্ধার্থ পরস্পরকে ডেট করছেন এবং সম্ভবত ওঁদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক আছে। যদিও একথা কখনোই স্বীকার করেননি দুজনের কেউই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Why rashami desai siddharth shukla fight in bigg boss 13 reveals rashami