scorecardresearch

বড় খবর

সলমনের মুখোমুখি হতেই কেঁদে ফেললেন সিদ্ধান্ত চতুর্বেদী! কী এমন বললেন ভাইজান?

কেন কেঁদে ফেললেন সিদ্ধান্ত? কী এমন হল?

সলমন খান- সিদ্ধান্ত কাপুর

বলিউডে দ্রুত গতিতে উঠে আসছে নতুন কিছু মুখ, তাদের মধ্যে একজন সিদ্ধান্ত চতুর্বেদি ( Siddhant Chaturvedi )। ‘গাল্লি বয়’ দিয়েই বলিউডে অভিষেক হয় তার। এরপর বান্টি বাবলি ২ এবং গহেরাইয়ান – তার প্রশংসায় পঞ্চমুখ অনেকেই। রাস্তা সহজ ছিল না, এর আগেও নিজের স্ট্রাগল সম্পর্কে বক্তব্য রেখেই শিরোনামে ছিলেন তিনি। জানিয়েছিলেন সলমন খানের ( Salman Khan ) বিরাট ফ্যান, বিগ বসে সামনে দেখার পরেই তাই আর সামলাতে পারলেন না নিজেকে, কী করলেন অভিনেতা? 

সিদ্ধান্ত বিগ বসে গেছিলেন প্রমোশন করতে। সেখানেই সলমনকে সামনে দেখে আবেগে আপ্লুত হয়ে পড়েন তিনি। পরে এক সাক্ষাৎকারে সিদ্ধান্ত বলেন, “প্রথমবার ভাইকে দেখার পর কেঁদে ফেলেছিলাম। গাল্লি বয় দেখেছিলেন ভাইজান, উনি আমার প্রশংসা করছিলেন, আমার কাজ নিয়ে যথেষ্ট ভাল মন্তব্য করেন।” বলাই বাহুল্য, একজন সুপারস্টারের থেকে মন্তব্য শুনে নিজেকে ধরে রাখতে পারেননি সিদ্ধান্ত। 

সাফল্য পাওয়ার পরের কথাও বলেন সিদ্ধান্ত। উত্তরপ্রদেশে পৌঁছানোর পরেই গ্রামের লোক তাকে চিনে নিন, এগিয়ে আসেন, মালা পরিয়ে দেন। কাছের মানুষের এই সাফল্য তাদের কাছেও নিদারুণ আনন্দের। অনুভূতি ছিল সাংঘাতিক, যেন অনেককিছু পেয়ে গেছেন অভিনেতা জানিয়েছিলেন নিজেই। 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Why siddhant chaturbedi cried in front of salman khan